Home » মোটা মেয়েদের ছবি নিয়ে আসছে সোনাক্ষী-হুমা!

মোটা মেয়েদের ছবি নিয়ে আসছে সোনাক্ষী-হুমা!

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
491 ভিউস

সমাজে মোটা মেয়েরা প্রায়ই নানাভাবে তাদের ওজনের জন্য বুলিংয়ের শিকার হয়। চিরাচরিত এই ভাবধারার বিরুদ্ধে আওয়াজ তুলতে বড় পর্দায় আসছে সোনাক্ষী-হুমা অভিনীত ‘ডাবল এক্সএল’ ছবিটি।

কমেডি-ড্রামা ঘরানার এ ছবিতে শরীরের বাড়তি ওজন নিয়ে সমাজের যে নেতিবাচক দৃষ্টিভঙ্গি, তা ফুটিয়ে তোলা হবে। এই বদ্ধ ধারণায় ছেলের চেয়ে মেয়েরা বেশি সমস্যায় পড়ে, যা ভেঙে ফেলতে দেখা যাবে ছবিতে অভিনয় করা বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা আর হুমা কোরেশিকে।

ছবিতে একজন উত্তর প্রদেশের মধ্যভাগের বাসিন্দা আর অন্যজন নয়াদিল্লির শহুরে নারীর ভূমিকায় অভিনয় করবেন। কাহিনিতে দেখা যাবে তারা এমন একটি সমাজের মধ্য দিয়ে যাচ্ছেন, যেখানে প্রায়ই একজন নারীর আকারই সৌন্দর্য বা আকর্ষণের কারণ হয়ে ওঠে।

২০২২ সালেও বেশি ওজনের নারীদের অসম্মানজনক মন্তব্যের সম্মুখীন হতে হয়, এমন বদ্ধ ধারণা থেকে সমাজের মানুষ এখনও বের হতে পারেনি। বডিশেমিং-এর এই অভ্যাসের বিরুদ্ধেই আওয়াজ তুলবে ছবিটি।

ভারত, লন্ডনের বিস্তীর্ণ এলাকাজুড়ে এই ছবির শুটিং হয়েছে। চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে দুই বলি তারকাই তাদের ওজন বাড়িয়েছেন চোখে পড়ার মতো। নতুন ছবিতে তাদের সঙ্গে পর্দায় দেখা যাবে জাহির ইকবাল, মহত রাঘবেন্দ্রকেও।

অনেক অপেক্ষার পর টি-সিরিজ, ওয়াকাও ফিল্মস ও মুদাস্সর আজিজের ‘ডাবল এক্সএল’ নামের এই সিনেমাটির মুক্তির দিন ঘোষণা করা হয়েছে। আগামী ১৪ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। বড় পর্দায় বেশি ওজনের দুই নারীর জোড়া ধামাকা দেখতে দর্শকও বেশ মুখিয়ে আছেন।

সূত্র: এবিপি লাইভ

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন