Home » মেহেরপুরের মুুজিবনগরে শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

মেহেরপুরের মুুজিবনগরে শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

কর্তৃক Md. Sohel Rana
1115 ভিউস

মেহেরপুর জেলার মুুজিবনগরে শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

মুজিবনগর প্রতিনিধিঃ
মেহেরপুর জেলার মুুজিবনগরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং ইউনিসেফ বাংলাদেশের যৌথ আয়োজনে শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্টিত হয়েছে।

বৃহস্পতিবার (৯মার্চ-২০২৩) সকাল সাড়ে ১০টার সময মুজিবনগর উপজেলা পরিষদ চত্বর মাঠে এই ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। মেহেরপুর জেলা ক্রীড়া অফিসার আরিফ আহমেদ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস উপস্হিত থেকে এ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন ।

এ সময় উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আলাউদ্দিন, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা শামসুজ্জোহা, উপজেলা একাডেমীক সুপার ভাইজার হাসনাইন করিমসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাসহ অন্যান্যরা উপস্হিত ছিলেন। মেহেরপুর জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় মুুজিবনগর উপজেলা প্রশাসনের বাস্তবায়নে এ শিশু-কিশোর ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন