Home » সিডিপি মেহেরপুরের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস পালিত

সিডিপি মেহেরপুরের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস পালিত

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
397 ভিউস

মুুজিবনগর প্রতিনিধিঃ

ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন‘ ‘শেখ হাসিনার বার্তা নারী পুরুষ সমতা” এই শ্লোগানকে সামনে রেখে গুডনেইবারস বাংলাদেশ, মেহেরপুর সি.ডি.পি‘র আয়াজনে আন্তর্জাতিক নারী দিবস উপল ক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। এ উপলক্ষে (আজ ৯/৩/২০২৩ বৃহস্পতিবার) বিকেল সাড়ে ৩টার দিকে মেহেরপুর সি.ডি.পি‘র প্রজেক্ট ম্যানেজার মি. বিভব দেওয়ানের নেতৃত্বে মেহেরপুর সি.ডি.পি‘র অফিস চত্বর থেকে র‌্যালী বের হয়ে উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদণি শেষে একই স্থানে এসে শেষ হয়।
পরে গুডনেইবারস বাংলাদেশ, মেহেরপুর সি.ডি.পি‘র অফিস চত্তরে আলোচনা সভার আয়োজন করা হয়। স্বাগত বক্তব্য রাখেন মেহেরপুর সি.ডি.পি‘র প্রজেক্ট ম্যানেজার মি. বিভব দেওয়ান। প্রধান অতিথি ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিম রেজা।
এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সি.ডি.পি‘র সিনিয়র প্রোগ্রাম অফিসার রিফাত আল-মাহমুদ, মেডিকেল অফিসার শুভ কুমার মজুমদার, সহসভাপতি ও ইউপি সদস্য মি. বাবুল মল্লিক, সু-প্রতিবেশী মহিলা সমবায় সমিতির সহসভাপতি আনজুমান আরা প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন যুবপরিষদের সহসভাপতি কবিতা খাতুন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন