Home » সৃজনশীল অভিযাত্রীর খোঁজে “মোমেনশাহী দর্পণ” কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২২

সৃজনশীল অভিযাত্রীর খোঁজে “মোমেনশাহী দর্পণ” কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২২

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
1097 ভিউস

স্টাফ রিপোর্টার; এম. সোহেল রানাঃ
সৃজনশীল অভিযাত্রীর খোঁজে- “মোমেনশাহী দর্পণ” কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২২ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৮ অক্টোবর-২২) বেলা ১১ঘটিকার সময় বাগেরহাট মোংলা বন্দর মাধ্যমিক বিদ্যালয় “সৃজনশীল অভিযাত্রীর খোঁজে-” এই স্লোগানে মোমেনশাহী দর্পণ সাহিত্য পত্রিকার উদ্যোগে মোমেনশাহী দর্পণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান-২০২২ অনুষ্ঠিত হয়। সৃজনশীল অভিযাত্রীর খোঁজে- “মোমেনশাহী দর্পণ” কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২২।মোমেনশাহী দর্পণের সম্পাদক মন্ডলীর সভাপতি মোঃ জুবায়েদ হোসেনের সভাপতিত্বে মোংলা বন্দর মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয়।
মোংলা বন্দর মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রাহুল রায়ের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মোংলা বন্দর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইউনুস আলী মোল্যা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সহকারী প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র শীল, সিনিয়র শিক্ষক সীতা মন্ডল। কবি ও ছড়াকার অধ্যাপক আব্দুল হামিদ সরকারের সৌজন্যে তাঁর রচিত মুক্তিযুদ্ধ ভিত্তিক বই প্রদান করা হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের শুভ জন্মদিন উপলক্ষ্যে শেখ রাসেল দেয়ালিকায় যে সকল সৃজনশীল শিক্ষার্থীদের লেখা এবং চিত্রাঙ্কন অন্তর্ভুক্ত হয়েছে মূলত তাদেরকে এই সম্মাননা প্রদান করা হয়েছে। এ অনুষ্ঠানে প্রতি শিক্ষার্থীকে ১টি করে মুক্তিযুদ্ধ ভিত্তিক বই ও সম্মাননা সনদ প্রদান করা হয়। উল্লেখ্য যে, বিভিন্ন ক্যাটাগরিতে মোট ২৬ জনকে এ সম্মাননায় ভূষিত করা হয়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন