Home » সুনামগঞ্জ জেলার তাহিরপুরে জেলে মাছ ধরতে গিয়ে মিলল অজগর সাপ।

সুনামগঞ্জ জেলার তাহিরপুরে জেলে মাছ ধরতে গিয়ে মিলল অজগর সাপ।

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
1027 ভিউস

শফিকুল ইসলাম স্বাধীন।
সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুরে জেলের মাছ ধরার ছাঁইয়ে একটি অজগর সাপ ধরা পড়েছে। প্রথমে বড় মাছ ভেবে উল্লাসে চিৎকার করে উঠলেও পরে দেখা মিলল একটি অজগর সাপ!

বুধবার সকাল ৭টার দিকে উপজেলার বড়দল দক্ষিণ ইউনিয়নের হলহলিয়া চরগাঁও এলাকার মহিষমারা বিলে এই সাপটি ধরা পড়ে।

স্থানীয়রা বলছেন, এটি একটি অজগরের বাচ্চা হবে। সাপটি লম্বায় ৫-৭ হাত এবং ৬-৭কেজি ওজনের হবে। তাঁদের ধারণা এটি ভারত সীমান্তের পাহাড়ি এলাকা থেকে রাতের কোনো এক সময় এখানে এসে আটকা পড়ে।

হলহলিয়া চরগাঁও গ্রামের বাসিন্দা জয়নাল আবেদীন জানিয়েছেন, হলহলিয়া চরগাঁও গ্রামের মনসুর আলী(৫১) স্থানীয় মহিষমারা বিলে মাছ ধরার জন্য ছাঁই রাখেন। সকালে তার বারো বছর বয়সী ছোট ছেলে ছাঁইয়ের কাছে গেলে প্রথমে বড় মাছ ভেবে উল্লাস করে উঠলেও পরে অজগরটিকে দেখতে পায়। এ খবর ছড়িয়ে পড়লে গ্রামের লোকজনের সহযোগিতায় সাপটিকে ধরে একটি বস্তার মধ্যে আটক করে রাখেন তিনি।

মনসুর আলী বলেন, সাপটিকে বস্তায় ভরে রেখেছি। দিনভর অনেক সাপুড়ে সাপটিকে নিতে আমার সাথে যোগাযোগ করলে আমি তাদেরকে দিতে না করেছি। কিছুটা ভয় লাগলেও সাপটিকে চোখে চোখে রাখতে রাতটা না ঘুমিয়ে কাটাব। তিনি আরো জানান, সাপটিকে তিনি বন্যপ্রাণী সংরক্ষণকারীদের নিকট দিয়ে দিতে চান।

তাহিরপুরের বনবিট কর্মকর্তা খান মো. আনোয়ার হোসেন বলেন, সাপটিকে সীমান্তবর্তী বড়গোপ টিলা এলাকায় অবমুক্ত করা হবে।

সরজমিনে গিয়ে আরো জানা যায়, আজ বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় বনবিট কর্মকর্তা এসে সাপটিকে অবমুক্ত করার জন্য নিয়ে যান।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন