Home » সুনামগঞ্জে দারুল ক্বোরআন হাফিজিয়া নালেরবন্দ মাদ্রাসা ভবন উদ্বোধন

সুনামগঞ্জে দারুল ক্বোরআন হাফিজিয়া নালেরবন্দ মাদ্রাসা ভবন উদ্বোধন

কর্তৃক Md. Sohel Rana
577 ভিউস
  • দারুল ক্বোরআন হাফিজিয়া নালের বন্দ মাদ্রাসা নতুন ভবন উদ্বোধন

-শফিকুল ইসলাম স্বাধীন; সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা ৩নং বড়দল দক্ষিণ ইউ পি চেয়ারম্যান হাজী এম ইউনুছ আলীর নিজস্ব অর্থায়নে। ৩নং বড়দল দক্ষিণ ইউনিয়নের ১নং ওয়ার্ডে নালেরবন্দ গ্রামের দারুল ক্বোরআন হাফিজিয়া নালের বন্দ মাদ্রাসা হাফ বিল্ডিং একটি ভবন করে দেন।

রবিবার (১১ ডিসেম্বর-২২) বিকাল ৪ ঘটিকায় দারুল ক্বোরআন হাফিজিয়া নালের বন্দ মাদ্রাসা নতুন ভবনের শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধনের সময় ইউপি চেয়ারম্যান হাজী এম.ইউনুছ আলী অফিসিয়াল কাজে ব্যস্ত থাকায় চেয়ারম্যানে’র ছোট ভাই হাজী জিল্লুর রহমান কুরআন তেলাওয়াতের মাধ্যমে, দারুল ক্বোরআন হাফিজিয়া নালের বন্দ মাদ্রাসা”র নতুন ভবনটি শুভ উদ্বোধন করেন। উদ্বোধনের সময় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়, শেষে সকল উপস্থিতিগণের মধ্যে তবারক বিতরণ করা হয়।

দারুল ক্বোরআন হাফিজিয়া নালের বন্দ মাদ্রাসা নতুন ভবন উদ্বোধনের বিষয়ে জানতে চাইলে অর্থ মাদ্রাসা সভাপতি মোঃ সুরুত জামান বলেন, দীর্ঘদিন দিন ধরে ভবনে এর ভোগান্তিতে ভুগছে ছাত্র এবং শিক্ষক, এখন নতুন ভবন পেয়ে এলাকাবাসীসহ সবাই আনন্দিত এবং চেয়ারম্যান পরিবারের জন্য আমরা চিরকৃতজ্ঞ প্রকাশ করছি।

এ সময় মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা রহিছ উদ্দিন, সকল শিক্ষক, ছাত্রসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন, উদ্বোধন কাজে সার্বিক সহযোগিতায় ছিলেন- মোঃ মতিউর রহমান।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন