Home » সাংবাদিক সাহাজুল ইসলাম সাজুর পিতার ইন্তেকাল

সাংবাদিক সাহাজুল ইসলাম সাজুর পিতার ইন্তেকাল

কর্তৃক Md. Sohel Rana
483 ভিউস

শোক সংবাদ!

সাংবাদিক সাহাজুল ইসলাম সাজুর পিতার ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদকঃ মেহেরপুর জেলার গাংনী উপজেলার জাতীয় দৈনিক মানবজমিন পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক সাহাজুল ইসলাম সাজুর পিতা দবির উদ্দীন ইন্তেকাল করেছেন। ❝ইন্না- লিল্লাহি ওয়া ইন্না- ইলাহি র’জিঊন❞
মঙ্গলবার ভাের ৫টার সময় নিজ বাসভবনে বার্ধক্য জনিত কারণে তিনি ইন্তেকাল করেন। ৬সন্তানের জনক দবির উদ্দীন মেহেরপুরের গাংনী উপজেলার হাড়িয়াদহ গ্রামের মৃত ইয়াকুব মন্ডলের ছেলে।

মঙ্গলবার (২৯নভেম্বর-২২) সকাল ১১টার সময় হাড়িয়াদহ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জানাজা শেষে হাড়িয়াদহ গােরস্থান ময়দানে দাফন সম্পন্ন হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছে। সাংবাদিক সাজুর পিতার ইন্তেকালে “মেহেরপুর চিত্র” পরিবারের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন “মেহেরপুর চিত্র”র সম্পাদক ও প্রকাশক আক্তারুজ্জামান। বার্তা সম্পাদক- খাইরুল বাসার ও নির্বাহী সম্পাদক এম. সোহেল রানা ।

মরহুমের আত্মার মাগফিরাত কামনা করছি এবং সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। রেখে যাওয়া পরিবারের সকল সদস্য বর্গের প্রতি সমবেদনা ও সদস্যদের যেন সৃষ্টিকর্তা ধর্যধারণ করার তৌফিক দান করেন। আমিন।।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন