Home » মেহেরপুর সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

মেহেরপুর সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

কর্তৃক Md. Sohel Rana
777 ভিউস

মেহেরপুর সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।
বৃহস্পতিবার (২৩ফেব্রুয়ারি-২৩) সকালে মেহেরপুর সরকারি কলেজের খেলার মাঠে এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রথম অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ শফিউল ইসলাম সরদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মহাঃ আব্দুর রাজ্জাক, শিক্ষা পরিষদের সম্পাদক মোহাঃ কাবিল উদ্দিন।
রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক আবদুল বশিরের সঞ্চালনায়, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যক্ষ মোঃ ফুয়াদ খাঁন, ইংরেজি প্রভাষক মোঃ মাহফুজ আলী, বাংলা প্রভাষক মনিরুজ্জামান, শামিমা নাসরিন, শরীরচর্চা শিক্ষক মোঃ আলমগীর হোসেন ও অনন্য প্রভাষকগণ উপস্থিত ছিলেন।

মেহেরপুর সরকারি কলেজে মোট ১১টি ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এর মধ্যে ১০০ মিটার দৌড়, ২০০ মিটার দৌড়, ১৫০০ মিটার দৌড়, লৌহ গোলক নিক্ষেপ, বর্ষা নিক্ষেপ, দীর্ঘ লম্ফ, পিলো পাসিং ও যেমন খুশি তেমন সাঁজো।

এর আগে জাতীয় পতাকা, কলেজ পতাকা ও ক্রিয়া পতাকা উত্তোলন করা হয়। পরে কবুতর অবমুক্ত এবং মশাল প্রজ্বলন করে মাঠ প্রদক্ষীণের মাধ্যমে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন