Home » মেহেরপুর সদরে ফতেপুর দারুল মাদরাসা’র ৯০শিক্ষার্থীদের ঈদ বোনাস প্রদান 

মেহেরপুর সদরে ফতেপুর দারুল মাদরাসা’র ৯০শিক্ষার্থীদের ঈদ বোনাস প্রদান 

কর্তৃক Md. Sohel Rana
407 ভিউস

মেহেরপুরের ফতেপুর মাদরাসার শিক্ষার্থীদের ঈদ বোনাস প্রদান 

নিজস্ব প্রতিবেদক; এম. সোহেল রানা: মেহেরপুর সদরে “ফতেপুর দারুল কোরআন মাদরাসা”র ৯০জন ছাত্র-ছাত্রী ও শিক্ষকদেরকে মাদরাসার পক্ষ থেকে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন অস্ট্রেলিয়া প্রবাসীর অর্থায়নে ঈদ বোনাস প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮এপ্রিল-২৪) মেহেরপুর সদর উপজেলার ২নং বুড়িপোতা ইউনিয়নের ফতেপুর দারুল কুরআন মাদরাসায় সকাল ১০টার সময় নুরাণী বিভাগের ক্লাস রুমে মাদরাসার পরিচালক মুফতি মাসউদুর রহমানের সভাপতিত্বে মুফতি খালিদ সাইফুল্লাহ’র সঞ্চালনায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বোনাস প্রদান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মাদরাসার সভাপতি মোঃ সফিউল ইসলাম, প্রধান অতিথির বক্তব্যে বলেন- ফতেপুর দারুল কুরআন মাদরাসা শুধু মেহেরপুর নয় সারাদেশে  কুরআনের জ্যোতি ছড়াবে ইনশাআল্লাহ, ধর্মীয় জ্ঞান সকলেরই শেখা উচিত, তাই আমি বিশেষ করে মেহেরপুরবাসীকে বলবো আপনার সন্তানকে আগে মাদরাসায় পড়ান তারপর ডাক্তার ইঞ্জিনিয়ার বানান, তাহলে দেখবেন ঐ সন্তান কখনো পিতা-মাতার সাথে খারাপ আচরণ করবে না।

শিক্ষার্থীদের একাংশ

সভাপতির বক্তব্যে মাদরাসার পরিচালক মুফতি মাসউদুর রহমান বলেন- আমাদের মাদরাসার কার্যক্রমের চতুর্থ শিক্ষাবর্ষ চলছে আমরা এই অল্প সময়ের মধ্যে এতদূর আসতে পারবো ভাবতে পারিনি আরো অনেক দূর যেতে চাই। একটি পরিকল্পিত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান যেন ফতেপুর তথা মেহেরপুরবাসীকে উপহার দিতে পারি আল্লাহর কাছে সেই তাওফিক চাই, আমি আশাবাদী  আপনারা প্রতিষ্ঠানের জন্য  দো’আ ও সহযোগিতা অব্যাহত রাখবেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- মাদরাসার ক্যাশিয়ার ও ভৈরব বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের আইসিটি শিক্ষক আসাদুল ইসলাম, অত্র প্রতিষ্ঠানের শিক্ষক মুফতি খালিদ সাইফুল্লাহ, মফিজুল ইসলাম মাস্টার, হাফেজ মোঃ ইজারুল ইসলাম প্রমূখ।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন