Home » মেহেরপুর মুজিবনগর সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত।

মেহেরপুর মুজিবনগর সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত।

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
415 ভিউস

নিজস্ব সংবাদদাতা
১৪/০৩/২৩
মেহেরপুর মুজিবনগর সড়কের চকশ্যামনগরে মাঠের মধ্যে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত। এলাকা ও পুলিশ সূত্রে জানা যায় আজ সকালে দিকে এই দুর্ঘটনা ঘটেছে। জানা গেছে মুজিবনগর উপজেলার দারিয়াপুর মধ্যপাড়ার আজমত আলীর ছেলে বিজন( ২১) দারিয়াপুর পশ্চিমপাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে রাইদুল( ২৩)
জানা যায় নিহত রাইদুলের আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সদস্য হিসাবে রাইদুল আজ সকালে দারিয়াপুর বাসায় থেকে কর্মস্থল যশোরে যাওয়ার লক্ষ্যে বিজনকে নিয়ে মোটরসাইকেল যোগে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন । পতিমধ্যে চকশ্যামনগর গ্রামে মাঠের মধ্যে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে সজরে ধাক্কা মারলে দুইজনায় রাস্তায় ছিটকে পড়ে এ সময় রাস্তায় আশে পাশে কোন লোকজন ছিলনা। কিছুক্ষণ পরে পথচারীরা দুজনকে রাস্তার ওপরে পড়ে থাকতে দেখে ৯৯৯ খবর দিলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ও মেহেরপুর সদর থানা পুলিশ এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে দুইজনের মরদেহ উদ্ধার করে মেহেরপুর সদর হাসপাতালে মর্গে পাঠান । এই খবর এলাকায় পৌঁছালে শোকের ছায়া নেমে আসে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন