Home » মেহেরপুর মুজিবনগরের মাঠে কলারকাদি কেটে তসরুপ করেছে দুর্বৃত্তরা

মেহেরপুর মুজিবনগরের মাঠে কলারকাদি কেটে তসরুপ করেছে দুর্বৃত্তরা

কর্তৃক Md. Sohel Rana
883 ভিউস

মুজিবনগর প্রতিনিধিঃ মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের গোপালপুর দক্ষিন পাড়ার মাঠে কৃষক খাইরুল ইসলামের ১৫ কাঠা জমির কলার কাদি কেটে তসরুপ করেছে দূবৃর্ত্তরা।

  • মেহেরপুরের পল্লিতে কৃষকের জমির কলাগাছ ও কলারকাদি কেটে তসরুপ
  •  চাষকৃত জমির পরিমাণ ১৫কাঠা,
  • লক্ষাধিক টাকা ক্ষতিগ্রস্ত কৃষকের।
  • মামলার প্রস্তুতি

শনিবার (১০ডিসেম্বর-২২) দিবাগত রাতের কোন এক সময় দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়। এতে কৃষকের প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থ চাষি খাইরুল ইসলাম।

ক্ষতিগ্রস্থ চাষি মহাজনপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের খাইরুল ইসলাম জানান, আমি দীর্ঘদিন ধরে বিভিন্ন সবজির চাষাবাদ করে আসছি কিন্তু এ কোনদিন ধরনের সমস্যার সম্মুখীন হয়নি। রবিবার সকালে একজনের মাধ্যমে জানতে পারি আমার মাঠে লাগানো জমিতে  কলার গাছ ও কলারকাদি রাতের আঁধারে কে বা কারা কেটে দিয়েছে। এ বছর আমি ১৫কাঠা জমিতে কলা চাষ করেছিলাম। এই কলা বাগানে আমার ২০থেকে ২৫ হাজার টাকা খরচ হয়েছে। হয়তো বা আমার সাথে পূর্ব শত্রুতার জের ধরে আমার ফসল কেটে দেওয়া হয়েছে। এতে আমার প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। এ বিষয় নিয়ে মুজিবনগর থানায় সাধারণ ডাইরি (জিডি) করার প্রস্তুতি নিচ্ছে বলেও জানান ঐ কৃষক। স্থানীয় ইউপি সদস্য আরিফ হোসেন জানান, শত্রুতা করে এভাবে একজন কৃষকের এধরনের ক্ষতি, এটা আসলেই খুবই দুঃখজনক। এ বিষয়ে মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী রাসেল বলেন, বিষয়টি শুনেছি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন