Home » মেহেরপুর জেলা আ’লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

মেহেরপুর জেলা আ’লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

কর্তৃক Md. Sohel Rana
349 ভিউস

মেহেরপুর জেলা আ’লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক:
মেহেরপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(১৯জুলাই-২৩) বিকাল ৪টার সময় বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি’র বাড়ির সামনে থেকে মাননীয় মন্ত্রীর নির্দেশনায় শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা মেহেরপুর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। মেহেরপুর জেলা প্রশাসন কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

এ সময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলার চেয়ারম্যান এম এ খালেক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডভোকেট ইব্রাহিম শাহীন, মেহেরপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি বুলবুল আহমেদ, মেহেরপুর সদর থানা আওয়ামী লীগের সভাপতি ও আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহানউদ্দিন আহমেদ, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বারাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মমিনুল ইসলাম মমিন, গাংনী পৌরসভার চেয়ারম্যান আহমদ আলী, বুড়িপোতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জামাল, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজাসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা এই শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন