Home » মেহেরপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে ‘স্মার্ট কর্ণার’ উদ্বোধন

মেহেরপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে ‘স্মার্ট কর্ণার’ উদ্বোধন

কর্তৃক Md. Sohel Rana
405 ভিউস

মেহেরপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে ‘স্মার্ট কর্ণার’ উদ্বোধন

মেহেরপুর প্রতিনিধি:
দেশে গুজব মোকাবেলা ও বাংলাদেশের উন্নয়নের কথা প্রচারের উদ্দেশ্যে মেহেরপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে স্থাপন করা হয়েছে স্মার্ট কর্ণার।

শনিবার (১৭ জুন-২৩) সকালে শহরের বড় বাজারে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই স্মার্ট কর্নার’এর উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক ও সাবেক মন্ত্রীপরিষদের সচিব কবির বিন আনোয়ার।
জেলা আওয়ামী লীগের কার্যালয়ে স্থাপনকৃত স্মার্ট কর্ণারের ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন শেষে এটি পরিদর্শন করেন তিনি।

পরে জেলা শিল্পকলা একাডেমীর মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভার সভাপতিত্ব করেন বাংলাদেশ জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি।

প্রধান অতিথির বক্তব্যে কবির বিন আনোয়ার বলেন,স্মার্ট দেশের জন্য দরকার স্মার্ট সরকার। আর সরকার যেহেতু দলীয় তাই একটি স্মার্ট সরকারকে সহায়তা করতে দরকার স্মার্ট দল। সেই উদ্দেশ্য থেকে স্মার্ট কর্নার স্থাপনের মাধ্যমে মেহেরপুর জেলাকে স্মার্ট দলে রূপান্তরের কার্যক্রম শুরু হলো।

তিনি আরও বলেন, স্মার্ট কর্নার কার্যক্রমে প্রতিটি সেন্টারের জন্য কেন্দ্র থেকে কম্পিউটার, প্রিন্টার, ওয়াইফাই, ওয়েবক্যাম ইত্যাদি প্রযুক্তি যন্ত্রাদি সরবরাহ করা হবে। সেই সঙ্গে প্রতিটি সেন্টারে ৪ জন কর্মীকে প্রাথমিকভাবে প্রশিক্ষণ এবং পরবর্তী পর্যায়ে সকলকে প্রশিক্ষণ দেয়া হবে।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহীম শাহীন, পৌর আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন বুলবুল,সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাশেম, বুড়িপোতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহ জামান,গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী,গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোখলেছুর রহমান মুকুল প্রমুখ উপস্থিত ছিলেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন