Home » মেহেরপুর ইলেকট্রিক ব্যবসায়ী সমিতির ৪১ সদস্য পূর্নাঙ্গ কমিটি গঠন

মেহেরপুর ইলেকট্রিক ব্যবসায়ী সমিতির ৪১ সদস্য পূর্নাঙ্গ কমিটি গঠন

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
454 ভিউস

মেহেরপুর সংবাদদাতা
১৮,০২.২০২৩
মেহেরপুর ইলেকট্রিক ব্যবসায়ী সমিতির পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। গতকাল সন্ধ্যা ৭ টার সময় সমিতির নিজস্ব কার্যালয়। অনুষ্ঠানের সভাপতিত্বে করেন সমিতির সভাপতি নুক্তাজুল হক তাজুল । সমিতির আয়-ব্যয়ের হিসাব শেষ করে সভাপতি নতুন কমিটির আহ্বান করেন, এতে সমিতির সদস্যরা সমিতির সভাপতির কথার উপর সমর্থন করেন সদস্যরা । সদস্যদের পক্ষ থেকে প্রস্তাব করেন উক্ত কমিটির সভাপতি হিসেবে মো; নুক্তাজুল হক তাজুল কে পূনরায় সভাপতি – মো: রাশেদুল ইসলাম রাশেদ কে সাধারণ সম্পাদক এবং মো: আনারুজ্জামান বাবলু কে কোষাধ্যক্ষ পদে সদস্যদের ভোটে নির্বাচিত করেন। সমিতির ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। কমিটির সদস্যরা হলেন কামরুজ্জামান পলাশ কে সহ সভাপতি মো: শামীম (মাসুদ ইলেকট্রিক) ও মো:তুহিন রেজা কে সহ সাধারণ সম্পাদক- মো:শামীম রেজা প্রচার সম্পাদক- মো: আরিফুল ইসলাম দপ্তর সম্পাদক। কার্যনির্বাহী সদস্য হিসেবে নাম ঘোষণা করা হয়েছে তারা হলেন মো:হাসিব- মো: মনিরুল ইসলাম -মো: আব্দুল মজিদ -মো: আনিছুর রহমান নেহা ও মো: শিখন আলী কে নির্বাচিত করা হয়। সাধারণ সদস্য হিসেবে আছেন তারা হলেন মো: আলাল হক খোকন, শামসুল আরেফিন আরিফ, আবুল হাসানাত সুজন, ইমদাদুল, মিলন,আশরাফুল আযম রিপন, শফিউল ইসলাম বাবু,আরিফুল, সিরাজুল, সেলিম রেজা, সাঈদ,অলিক, ওয়াহেদ,জাহিদ, নয়ন,ফয়সাল, শাওন ও আক্তারুজ্জামান কে সদস্য নির্বাচন করা হয়। এবং উক্ত কমিটির উপদেষ্টা পরিষদ হিসেবে মিসু,মন্জুওমিজান কে নির্বাচন করা হয়।

নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন যারা।
আমঝুপি ইউনিয়ন ইলেকট্রিশিয়ান কল্যাণ সমিতি সভাপতি নজরুল ইসলাম,সাধারণ সম্পাদক আকতারুজ্জামান, কোষাধক্ষ হেলাল, আমঝুপি ইলেকট্রিক ব্যবসায়ী সমিতি, বাড়াদী বাজার ইলেকট্রিক ব্যবসায়ী সমিতি, মুজিবনগর কেদারগঞ্জ বাজার ইলেকট্রিক ব্যবসায়ী সমিতি, সহ বিভিন্ন পেশাজীবী সংগঠন গুলো শুভেচ্ছা জানিয়েছেন এই নতুন কমিটিকে ।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন