Home » মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় প্রাইভেটকার ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ আহত-২

মেহেরপুরে সড়ক দূর্ঘটনায় প্রাইভেটকার ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ আহত-২

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
526 ভিউস

নিজস্ব প্রতিবেদক:
২০/১০/২২

মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে আমঝুপি মানব উন্নয়ন কেন্দ্রের সামনে প্রাইভেট কার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, মোটরসাইকেল আরোহী দু’জন গুরুতর আহত হন আহতদেরকে এলাকার লোকজন উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত রনিকে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার্ড করেন। অপরজন আহত তোফায়েলকে হাসপাতালে ভর্তি করেন।

এলাকার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২০অক্টোবর-২২) দুপুর ২টা ৩০ মিনিটের সময় আমঝুপি মানব উন্নয়ন কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘট।

আমঝুপি আলিম মাদরাসা থেকে মোটরসাইকেলযোগে দুই বন্ধ তোফায়েল ও রনি আমঝুপি বিএডিসি ফার্মে যাচ্ছিল, এমতাবস্থায় অপর দিক থেকে আসা ড্রাইভার ট্রেনিং প্রাইভেট কারটি মুখোমুখি সংঘর্ষ হয়, এতে দুই বন্ধু তোফায়েল এবং রনি মারাত্মক আহত হয়। এলাকার লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। তারা দু’জনায় আমঝুপি আলিমদশম শ্রেণীর ছাত্। এই দুর্ঘটনার খবর আলিম মাদ্রাসায় পৌঁছালে শিক্ষকসহ সহপাঠীরা ছুটে আসেন ঘটনাস্থলে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন