Home » মেহেরপুরে মোবিন সেনেটারি হাউজের উদ্ভোধন

মেহেরপুরে মোবিন সেনেটারি হাউজের উদ্ভোধন

কর্তৃক Md. Sohel Rana
475 ভিউস

মেহেরপুরে মোবিন সেনেটারি হাউজের উদ্ভোধন

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুরে মোবিন সেনেটারি হাউজের উদ্ধোধন করা হয়েছে। ফিতা কেটে ও বিশেষ মোনাজাতের মধ্যে দিয়ে আকিজ সিরামিক্স এর এই শোরুম উদ্ভোধন করা হয়।

মঙ্গলবার (১৭ জানুয়ারি-২৩) দুপুরের দিকে পৌরসভার পন্ডের ঘাট মোড়ে, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর চেম্বার অব কমার্সের সভাপতি গোলাম রসুল ফিতা কেটে এ শোরুম উদ্ভোধন করেন। পরে শোরুমের মধ্যে আলোচনা সভা কেক কাটা ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় মোবিন সেনেটারি হাউজের স্বত্বধীকারী বিল্লাল হোসেন মিঠু, মেহেরপুর হোটেল বাজার ব্যাবসায়ি সমিতির সভাপতি আঃ হান্নান, সাধারন সম্পাদক জাহিদ ইকবাল সিমন, আকিজ গ্রুপের রিজিওনাল ম্যানাজার পলাশ চন্দ্র দাস , রোসা স্যানিটরির টেরিটোরি ম্যানাজার কামরুল হাসান , মেহেরপুর পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল্লাহ আল মামুনসহ স্থানীয় ব্যবসায়িকগণ উপস্থিত ছিলেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন