Home » মেহেরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আনছার সদস্য সহ কলেজ ছাত্র নিহত।

মেহেরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আনছার সদস্য সহ কলেজ ছাত্র নিহত।

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
346 ভিউস

বিস্তারিত
নিজস্ব সংবাদদাতা
১৪/০৩/২৩
মেহেরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় আনছার সদস্য সহ কলেজ ছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার ভোর বেলায় মুজিব নগর – মেহেরপুর সড়কের চক শ্যামনগর নামক জায়গায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। পুলিশ সূত্রে জানা যায় গেছে দারিয়াপুর গ্ৰামের আজমত আলীর ছেলে বিজন (২২) তার বন্ধু কে চুয়াডাঙ্গায় রেল স্টেশনে নিয়ে যাচ্ছিল। আরেক জন হলো একই গ্ৰামের কুদ্দুস মিয়ার ছেলে আনছার সদস্য বিজন (৩০) নিহত বিজন মুজিব নগর সরকারি ডিগ্রী কলেজ ছাত্র ও রহিদুল যশোর এ আনসার ব্যাটালিয়ন সদস্য।
ঘটনা প্রত্যক্ষ সাধারণ মানুষের সাথে কথা বললে জানা যায় গ্ৰামের মুসল্লিরা ফজরের নামাজ শেষ করে রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলেন এমন অবস্থায় তারা বাঁশ ঝাড়ে একটি খণ্ড বিখণ্ড মোটরসাইকেল দেখতে পান সহ তার কিছু দূরে দুই যুবকের মৃত্যু লাশ দেখতে পেয়ে গ্রাম হইচই পড়ে যাই । এমন অবস্থায় ৯৯৯ ফোন করলে মেহেরপুর ফায়ার সার্ভিস একটি দল সেখানে এসে মরদেহ উদ্ধার করে এবং কিছু খুন এর মধ্যে মেহেরপুর সদর থানা‌ পুলিশ সহ সার্কেল এসপি আজমদ হোসেন সেখা উপস্থিত হয়ে ঘটনাটি দেখেন এবং সাংবাদিকদের বলেন প্রাথমিকভাবে আমরা ধারণা করছি ওভার স্পিডে গাড়ি চালানোর কারণে এই ঘটনা ঘটেছে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন