Home » মেহেরপুরে প্রাণিসম্পদ সপ্তাহ প্রদর্শনী-২০২৪ পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠিত ।

মেহেরপুরে প্রাণিসম্পদ সপ্তাহ প্রদর্শনী-২০২৪ পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠিত ।

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
142 ভিউস

মেহেরপুর চিত্র
১৮/০৪/২৪
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ এই প্রতিপাদ্যে মেহেরপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪ এর পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে ।
আজ বৃহস্পতিবার বেলা ১১ টার সময় লাইভস্টক ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় ও মেহেরপুর সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে এ পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। মেহেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার কাজী নাজিব হাসানের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন (এমপি)
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ শামীম হাসান, পুলিশ সুপার এসএম নাজমুল হক,জেলা প্রাণিসম্পদ অফিসার (ভাঃ প্রঃ) ডাঃ মোঃ হারিছুল আবিদ, ডাঃ সৈয়দ ছাকিবুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ অফিসার (ভারপ্রাপ্ত) , ডাঃ মোঃ আব্দুল গালিব প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা সহ প্রাণিসম্পদ অফিসের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন । প্রদর্শনীতে গরু, ভেড়া, ছাগল, মুরগি, কবুতর, সৌখিন পাখি এবং অন্যান্য প্রাণীর মোট ৪০টি স্টল স্থান পেয়েছে। এরমধ্যে ওয়েব ফাউন্ডেশনের স্টলে
উক্ত মেলায় ওয়েভ ফাউন্ডেশন এর পক্ষে উপস্থিত ছিলেন মোঃ শরিফুল আলম লিটন, ভ্যালুচেইন ফ্যাসিলিটেটর, সহিবা খাতুন ও মহিদুল ইসলাম, সহ: ভ্যালু চেইন ফেসিলিটেটর এবং উদ্যোক্তা হিসেবে ছিলেন আব্দুস সামাদসহ অন্যান্যরা।
আলোচনার পরবর্তীতে অংশগ্রহণকারী খামারিদের মাঝে প্রত্যেক ক্যাটাগরি থেকে ১,২,৩ স্থান অধিকারীদের মাঝে সনদ ও পুরস্কার বিতরণ করা হয়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন