Home » মেহেরপুরে তীব্র শীতে বেড়েছে গরম কাপড়ের দাম দিনমজুরীর কপালে চিন্তার ভাঁজ

মেহেরপুরে তীব্র শীতে বেড়েছে গরম কাপড়ের দাম দিনমজুরীর কপালে চিন্তার ভাঁজ

কর্তৃক Md. Sohel Rana
478 ভিউস

মেহেরপুরে তীব্র শীতে বেড়েছে গরম কাপড়ের দাম দিনমজুরীর কপালে চিন্তার ভাঁজ

নিজস্ব প্রতিবেদকঃ মেহেরপুরে তীব্র শীতে কাঁপছে খেটে খাওয়া মানুষগুলো বেড়েছে গরম কাপড়ের দাম দিনমজুরীর কপালে পড়েছে চিন্তার ভাঁজ।

গো হাটে শীতের গরম পোশাক কেনার ধুম

মেহেরপুর জেলায় তীব্র শীতে কাঁপছে খেটে খাওয়া মানুষগুলো।
মঙ্গলবার (৩জানুয়ারি-২৩) সারাদিন কোন সূর্যের মুখ দেখা মেলেনাই এই জন্য খেটে খাওয়া ও দিনমজুরদের কষ্টের হারটা বেশি। মেহেরপুরে সাপ্তাহিক দুইদিন (শুক্রবার ও মঙ্গলবার) পশুর হাট বসে, এই হাটে গরম কাপড় কেনার জন্য দিনমজুর খেটে খাওয়াসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের উপচে পড়া ভিড় লক্ষ করা গেছে।

বিভিন্ন শ্রেণী পেশার মানুষের শীতের গরম কাপড় ক্রয়

সকলে মনে মনে ভেবেছে হাটে গেলে যদি কিছু কম পয়সাই শীতের গরম পোশাক পাওয়া যায়। এই জন্য দিনমজুর খেটে খাওয়া মানুষগুলো ফুটপথে বিক্রি করা ওই গরম কাপড় কিনছেন।
মেহেরপুর সদর উপজেলা ময়ামারি গ্রামের আব্দুল মজিদ বলেন- সরকারের কোন সাহায্য বা কম্বল এই ধরনের কোন গরম পোশাক বা জিনিসপত্র এখনো আমি পাইনি তাই মেহেরপুর পশুর হাটে গরম কাপড় কিনতে এসেছি। মেহেরপুর চিত্রা’র ভ্রাম্যমাণ প্রতিনিধি তিনি বলেন- আজকের দিনটায় সূর্য না দেখা মেলাতে তীব্র শীতের আকার ধারণ করেছে এই সপ্তাহের মধ্যে আজকেই প্রথমশীত পড়ছে এবং একই ভাবে এমন শীত কয়েকদিন পড়লে বৃদ্ধ ও শিশুদের ঠান্ডা জনিত রোগ বেড়ে যাবে।

মেহেরপুর জেলা সিভিল সার্জন বলেছেন- মেহেরপুর জেলায় হঠাৎ করে ঠান্ডা পড়ার কারণে বৃদ্ধ এবং শিশুদের জ্বর ঠান্ডা লাগার সম্ভাবনাই বেশি, তাই তাদেরকে সাবধানে রাখার প্রয়োজন। তীব্র শীতের এই প্রথম সত্য প্রবাহ পড়ার কারণে সাধারণ মানুষের চালাচালের বিঘ্ন ঘটেছে। আবহাওয়া দপ্তর থেকে বলেছেন- আরো কয়দিন সত্য প্রবাহের চলতে পারে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন