Home » মেহেরপুরে জেলায় বজ্রপাত ও সড়ক ঘটনায় নিহত-২ আহত ২।

মেহেরপুরে জেলায় বজ্রপাত ও সড়ক ঘটনায় নিহত-২ আহত ২।

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
527 ভিউস

# মেহেরপুর চিত্র
১৩/১০/২২
মেহেরপুরে পৃথক পৃথক ঘটনায় ২জন নিহত হয়েছেন। নিহতরা হলেন-মেহেরপুর সদর উপজেলার কুলবাড়ীয়া গ্রামে শফিকুল ইসলাম ওরফে শফির ছেলে লিটন হোসেন (৩০), একই উপজেলার রাজনগর গ্রামের আজিবর হোসেনের ছেলে রাব্বি হোসেন (১৪)। বৃহস্পতিবার সাড়ে ৩টার দিকে কুলবাড়ীয়া গ্রামের মাঠে বজ্রপাতের ঘটনায় কৃষক লিটন মারা যান। একই সময় মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের বারাদী এলাকায় মোটরসাইকেল-পিকআপ গাড়ীর মধ্যে সংঘর্ষে রাব্বি নিহত হয়। আহত হয় তার দু’বন্ধু।
স্থানীয়রা জানান, কুলবাড়ীয়া গ্রামের মাঠে কৃষক লিটন ক্ষেতে কাজ করছিলেন। এ সময় আকাশ থেকে বৃষ্টি শুরু হয়। এক পর্যায়ে আকস্মিক ভাবে একটি বজ্রপাত তার শরীরে আঘাত করলে, গুরুতর ভাবে আহত হয়। মাঠের অন্যান্য কৃষকরা জানতে পেরে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে, কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।
অন্যদিকে, মেহেরপুরের দিক থেকে পল্লী বিদ্যুতের মালবাহী একটি পিকআপ গাড়ি বারাদী বাজারের দিকে যাচ্ছিল। এ সময় রাব্বি ও তার দু’বন্ধু আলী হোসেন এবং সোহেল রানা একটি মোটরসাইকেল যোগে একই দিকে যাচ্ছিল। এমন সময় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে তারা পিকআপ গাড়ীতে ধাক্কা দিলে, পড়ে গিয়ে রাব্বি ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় তার দু’বন্ধু। তাদের সকলের বাড়ি মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রামে।এ বিষয়ে মেহেরপুর সদর থানার ওসি মৃত্যুর বিষয়ে নিশ্চিত করেন। এই মৃত্যুর খবর এলাকায় পৌঁছালে শোকের ছায়া নেমে আসে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন