Home » মেহেরপুরে গোয়েন্দা পুলিশের অভিযানে ৫জুয়াড়ী আটক

মেহেরপুরে গোয়েন্দা পুলিশের অভিযানে ৫জুয়াড়ী আটক

কর্তৃক Md. Sohel Rana
501 ভিউস

মেহেরপুরে গোয়েন্দা পুলিশের অভিযানে ৫ জুয়াড়ী আটক

নিজস্ব প্রতিবেদক: মেহেরপুরে অনলাইন জুয়ার সাথে জড়িত সজিব খানসহ ৫ চিহ্নিত জুয়াড়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ এবং এন্টি সাইবার ক্রাইম পুলিশের একটি দল।

পুলিশ বলছে- আটক সজিব অনলাইন জুয়ার মাস্টার মাইন্ড হিসেবে পরিচিত। অন্যরা তার সহযোগী অনলাইন জুয়ার সাব এজেন্ট হিসেবে যুক্ত। তাদের কাছ থেকে কয়েক লক্ষ টাকাসহ খেলায় ব্যবহৃত দামী মোবাইল ফোন, বিভিন্ন মোবাইল কম্পানীর এজেন্ট সিমকার্ড এবং অনলাইন জুয়ার সাইট এ্যাপস ও টাকা লেনদেনের এ্যাপস জব্দ করা হয়।

মেহেরপুর গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল ইসলাম জানান- রবিবার দিবাগত রাতে প্রথমে সদর উপজেলার শ্যামপুর গ্রাম থেকে অনলাইন জুয়ার মাস্টার মাইন্ড সজিব খানকে আটক করা হয়। এ সময় সে অনলাইন জুয়ার সাইট বিক্রির কাজ করছিল। পরে মেহেরপুর শহরের পৌর কলেজের পাশে এবি ক্যাফে হাউজে অভিযান চালিয়ে মেহেরপুরের মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের জাহাঙ্গীর আলম, সাইদুর রহমান, রফিকুল ইসলাম এবং পিরোজপুর গ্রামের সুমন খন্দকারকে আটক করে। এ সময় তারাও অর্থ লেনদেন করে অনলাইন জুয়ার সাইট বিক্রি এবং পরিচালনার কাজ করছিল।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন