Home » মেহেরপুরে এসএসসি পরীক্ষায় জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে সাফল্য অর্জন।

মেহেরপুরে এসএসসি পরীক্ষায় জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে সাফল্য অর্জন।

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
218 ভিউস

মেহেরপুর চিত্র
১৩/০৫/২৪
মেহেরপুরে এসএসসি পরীক্ষায় জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে সাফল্য অর্জন করায় ম্যানেজিং কমিটি সদস্য, শিক্ষক মন্ডলী গার্জেন পক্ষ অনেক খুশি হয়েছে ।
জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজে প্রিন্সিপাল সাংবাদিকদের বলেন যশোর বোর্ডের অধীনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষার মেহেরপুর জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ জেলার শ্রেষ্ঠত্ব ধরে রেখেছে। জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ থেকে চলতি সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় শতভাগ পাস করার পাশাপাশি ৭৪ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।
মেহেরপুর জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ থেকে মোট ১১৪ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ জেলার শ্রেষ্ঠ অর্জন করায় জিনিয়াস ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মধ্যে আনন্দের ও উল্লাস করতে থাকেন। আগামীতে জেলার শ্রেষ্ঠত্ব ধরে রাখার জন্য কাজ করবে শিক্ষক মন্ডলীরা বলে জানান কলেজের অধ্যক্ষ।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন