Home » মেহেরপুরে আঞ্চলিক ইজতেমা শুরু

মেহেরপুরে আঞ্চলিক ইজতেমা শুরু

কর্তৃক Md. Sohel Rana
482 ভিউস

মেহেরপুরে আঞ্চলিক ইজতেমা শুরু

নিজস্ব প্রতিবেদকঃ মেহেরপুরে আঞ্চলিক ইজতেমা শুরু হয়েছে।
বৃহস্পতিবার (১৭ নভেম্বর-২২) ভোর থেকে মেহেরপুর সরকারী কলেজ মাঠে শুরু হয়েছে তিন দিনব্যাপী এই আঞ্চলিক ইজতেমা। এবারের ইজতেমায় লক্ষাধিক মুসল্লির সমাগম দেখা যাবে বলে আশাবাদ ব্যাক্ত করেছেন আয়োজকরা।

জেলা ও জেলার বাইরে থেকে আগত মুসল্লিদের বসার জন্য প্যান্ডেল নির্মাণ করা হয়েছে। সরকারি কলেজের মাঠ প্রাঙ্গণ ছাউনি দিয়ে ঘেরা হয়েছে। অপরদিকে মুসল্লিদের সুবিধার্থে স্থাপন করা হয়েছে অস্থায়ী শতাধিক শৌচাগার। থাকছে পানি সরবরাহ ব্যবস্থা। দেশের বিভিন্ন জেলা থেকে ইতিমধ্যে আসতে শুরু করেছেন মুসল্লিরা।

বৃহস্পতিবার ফজরের নামাজের পর আমবয়ানের মধ্য দিয়ে শুরু হয় ইজতেমার মূল আনুষ্ঠানিকতা। শুক্রবার ইতজেমা মাঠে জুম্মার নামাজ আদায় করবেন ইজতেমায় আসা মুসল্লিরা। এবং জুম্মার নামাজ আদায় করতে স্থানীয়রা যোগদিবে। শনিবার দুপুরে আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে এবারের আঞ্চলিক ইজতেমা।

ইজতেমাকে কেন্দ্র করে তিন স্তর বিশিষ্ট নিরাপত্তা বলয় তৈরি করা হয়েছে। নিয়মিত পুলিশের টহল ও সাদা পোশাকে পুলিশ কাজ করবে। এ ছাড়াও ইজতেমাকে কেন্দ্র করে শহরে যাতে কোনো ধরনের যানজটের সৃষ্টি না হয়, সেই লক্ষ্যে ট্রাফিং ব্যবস্থাও জোরদার করা হয়েছে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন