Home » মেহেরপুরের মুজিবনগরে ৪৭বোতল ফেন্সিডিলসহ আটক-১

মেহেরপুরের মুজিবনগরে ৪৭বোতল ফেন্সিডিলসহ আটক-১

কর্তৃক Md. Sohel Rana
471 ভিউস
  • মেহেরপুর মুজিবনগরে ৪৭বোতল ফেন্সিডিলসহ আটক-১

মুজিবনগর প্রতিনিধিঃ মেহেরপুর জেলার মুজিবনগর থানা পুলিশের অভিযানে ৪৭ বোতল ফেন্সিডিলসহ সিরাজুল (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ।

শুক্রবার (১৬ডিসেম্বর-২২) সকাল সাড়ে ১০টায় মুজিবনগর উপজেলার মানিকনগর গ্রামের জলিলের বাড়ীর সামনের রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়। আটক সিরাজুল চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার মুন্সিপুর গ্রামের সোলাইমানের ছেলে। মুজিবনগর থানার ওসি মোঃ মেহেদী রাসেল জানান- মাদকের একটি চালান আসছে এমন গোপন সংবাদ পেয়ে এসআই উত্তম কুমার, এসআই সাহেব আলী, এসআই বিপ্লব এর নেতৃত্বে পুলিশ মানিকনগর গ্রামের জলিলের বাড়ীর রাস্তার পাশে অবস্থান নেয়। সকাল ১০টা১৫মিনিটের সময় মাদক ব্যবসায়ী সিরাজুল ওই স্থানে পৌঁছালে পুলিশ তাকে আটক করে। এ সময় তার একটি বস্তাভর্তি ৪৭ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তাকে আটক করে থানায় নেয়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলাসহ মেহেরপুর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন