Home » মেহেরপুরের ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ২ ব্যবসায়িকের জরিমান

মেহেরপুরের ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ২ ব্যবসায়িকের জরিমান

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
387 ভিউস

মেহেরপুর প্রতিনিধি
০৮/০২/২৩
মেহেরপুরে গ্যাস সিলিন্ডার ২ জন ব্যবসায়িকের জরিমান
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে দুটি প্রতিষ্ঠানে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মেহেরপুর শহরের কাশারি বাজার ও হোটেল বাজার এলাকায় ভ্রাম্যমাণ অভিযান পরিচালিত হয়। এ জরিমানা করেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ- পরিচালক সজল আহমেদ।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ- পরিচালক সজল আহমেদ জানান, বর্তমান সরকার নির্ধারিত মুল্য ১৪৯৮ টাকা। সরকারি মূল্যের চেয়ে বাড়তি দামে সিলিন্ডার প্রতি লাভ করছেন ২৭৫ টাকা। মুল্য তালিকা প্রদর্শন না করা, লাইসেন্স বহির্ভূতভাবে আবাসিক এলাকায় অননুমোদিত গোডাউনে গ্যাস সিলিন্ডার মজুদ করেছেন। প্রতিষ্ঠানটির মালিক মোঃ সাজ্জাদ হোসেন সবুজকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪০ ধারায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
অপর দিকে মেসার্স জাকির এন্ড ব্রাদার্স এর মালিক আমিনুল ইসলামকে গ্যাস ও অন্যান্য পণ্যের মুল্যতালিকা প্রদর্শন না করার অপরাধে ৩৮ ধারায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় ছিলেন কৃষি বিপণন কর্মকর্তা মোঃ জিবরাইল হোসেন, মেহেরপুর জেলা স্যানিটারি ইন্সপেক্টর (ভারপ্রাপ্ত) মোঃ তারিকুল ইসলাম ও মেহেরপুর জেলা পুলিশের একটি টিম।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন