Home » মেহেরপুরের বারাদী ক্যাম্প পুলিশের মাদক বিরোধী অভিযানে ১০বোতল মদসহ আটক-১

মেহেরপুরের বারাদী ক্যাম্প পুলিশের মাদক বিরোধী অভিযানে ১০বোতল মদসহ আটক-১

কর্তৃক Md. Sohel Rana
395 ভিউস

বারাদী ক্যাম্প পুলিশের মাদক বিরোধী অভিযানে ১০বোতল মদসহ আটক ১জন

ভ্রাম্যমান প্রতিনিধিঃ বারাদী ক্যাম্প পুলিশের বিশেষ মাদক বিরোধী অভিযানে ভারতীয় ১০বোতল মদসহ চায়না খাতুন (৩৫) নামের এক নারী মাদক কারবারীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯নভেম্বর-২২) বেলা ২.৩০ ঘটিকার সময় বারাদী পুলিশ ক্যাম্প এলাকা থেকে চায়না খাতুনকে আটক করা হয়। চায়না খাতুন মেহেরপুর সদর উপজেলার বর্শিবাড়ীয়া গ্রামের দিনমজুর ছোরাপ আলী স্ত্রী। বারাদী পুলিশ ক্যাম্পের এএসআই শাখাওয়াত বলেন- গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আমঝুপি থেকে একটি মোটরসাইকেল যোগে মেহেরপুর সদরের পাটাপোকা গ্রামের আবু শামার ছেলে আনোয়ার ও চায়না খাতুন মাদক নিয়ে বারাদীর দিকে আসছে। খবর পেয়ে তাৎক্ষণিক এএসআই সিদ্দিকসহ ও সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযানে নামি। পরবর্তীতে আনোয়ার ক্যাম্প এলাকায় পৌছুলে তাকে সিগন্যাল দিই। সে সিগনাল অমান্য করে যাওয়ার চেষ্টা করলে পিছন থেকে মোটরসাইকেল টেনে ধরে গতিরোধ করি। এ সময় মোটরসাইকেল ফেলে আনোয়ার পালিয়ে যায়। চায়না খাতুন ব্যাগসহ রাস্তায় পড়ে গেলে মদের বোতল গুলো রাস্তা উপর পড়ে যায়। তখন তাকে আমরা মদ ও মোটরসাইকেলসহ আটক করি। পরবর্তীতে মদসহ চায়না খাতুনকে সদর থানায় প্রেরণ করা হয়েছে। মামলাটি প্রক্রিয়াধীন আছে বলে জানা যায়। পুলিশের এ এস আই সিদ্দিক বলেন- আনোয়ার এজাহার ভুক্ত পলাতক আসামী।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন