Home » মেহেরপুরের বলিয়ারপুরে রাজা মিয়ার চা’য়ের দোকানের সাথে তার স্বপ্ন পুঁড়ে হলো ছাঁই

মেহেরপুরের বলিয়ারপুরে রাজা মিয়ার চা’য়ের দোকানের সাথে তার স্বপ্ন পুঁড়ে হলো ছাঁই

কর্তৃক Md. Sohel Rana
1108 ভিউস

মেহেরপুরের বলিয়ারপুরে রাজা মিয়ার চা’য়ের দোকানের সাথে তার স্বপ্ন পুঁড়ে হলো ছাঁই

ভ্রাম্যমান প্রতিনিধি: মেহেরপুরের বলিয়ারপুরে গরিব রাজা মিয়ার চা’য়ের দোকানের সাথে তার স্বপ্ন পুঁড়ে ছাঁই হয়ে গেছে।

শনিবার (৬এপ্রিল-২৪) সকাল সাড়ে ১১টার সময় আগুনে দোকান পুঁড়ার ঘটনা ঘটে।মেহেরপুর সদর উপজেলা পিরোজপুর ইউনিয়নের বলিয়ারপুর গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয় (প্রাইমারি স্কুল) পাড়ায় মোকছেদ আলীর ছেলে  রাজা মিয়ার চায়ের দোকানে আগুন লেগে নিমিষের মধ্যেই দোকান পুঁড়ে ছাঁই হয়ে গেলো বলে জানিয়েছেন এলাকাবাসী। গরিব রাজা মিয়া তার চা’য়ের দোকান থেকে একমাত্র উপার্জনের মাধ্যম ছিলো সেখান থেকে সংসার চলে। সেই অবলম্বন চা’য়ের দোকান পুঁড়ে এখন তার মাথায় হাত।

এলাকা সূত্রে জানা যায়, রাজা মিয়ার চায়ের দোকানে গ্যাসের চুলায় থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। দোকানে আগুন লাগলে এ সময় এলাকার লোকজন ছুটে আসার আগেই রাজার চায়ের দোকানটির উপরের টিনসহ দোকানের যাবতীয় মালামাল পুঁড়ে ছাঁই হয়ে যায়৷ মেহেরপুর ফায়ার সার্ভিসকে খবর দেয়ার আগেই মুহূর্তের মধ্যে দোকানটির চারপাশে আগুন ছড়িয়ে পড়ে । এতে দোকানে থাকা নগদ টাকা এবং দোকানের সকল কিছু মালামাল পুঁড়ে ছাঁই হয়ে গেছে বলে জানান দোকানের মালিক রাজা মিয়া। এখন গরিব চায়ের দোকানদার রাজা মিয়া সামনের দিনগুলো কিভাবে পার করবেন আবার সামনে ঈদ আসছে উপার্জনের একমাত্র মাধ্যমটা পুঁড়ে নষ্ট হয়ে গেল এই ভাবনায় রাজা মিয়ার কপালের চিন্তার ভাঁজ পড়ছে। দোকানের মালিক রাজা মিয়া দোকান থেকে কিছু বাহির করতে পারেনি বলে জানান। তার পরিবারের ৪সদস্য এখন মানবেতর জীবনযাপন করছে না খেয়ে দিন পার করতে হবে বলে জানান দোকানের মালিক রাজা মিয়া। এখন রাজা মিয়ার জন্য যে যার স্থান থেকে সহযোগীতার হাত বাড়ানোর জন্য আবেদন করেন এলাকাবাসী।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন