Home » মেহেরপুরের নবনির্বাচিত জেলা পরিষদ প্রশাসক অ্যাড. আব্দুস সালামকে সংবর্ধনা প্রদান

মেহেরপুরের নবনির্বাচিত জেলা পরিষদ প্রশাসক অ্যাড. আব্দুস সালামকে সংবর্ধনা প্রদান

কর্তৃক Md. Sohel Rana
532 ভিউস

মেহেরপুরের নবনির্বাচিত জেলা পরিষদ প্রশাসক অ্যাড. আব্দুস সালামকে সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ
মেহেরপুর প্রেসক্লাবের উদ্যোগে নবনির্বাচিত জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট আব্দুস সালামকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (২৬নভেম্বার-২২) সন্ধ্যা ৭টার সময় মেহেরপুর প্রেসক্লাবের উদ্যোগে নবনির্বাচিত জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট আব্দুস সালামকে সংবর্ধনা প্রদান করা হয়।

নবনির্বাচিত জেলা পরিষদ প্রশাসককে সংবর্ধনা প্রদান অনুষ্ঠান ও আলোচনায় অংশগ্রহণ করেন- মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি ও একুশে টিভি মেহেরপুর জেলা প্রতিনিধি মোঃ ফারুক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মেহেরপুর নবনির্বাচিত জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট আব্দুস সালাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন। আরোও উপস্থিত ছিলেন মেহেরপুর প্রেস ক্লাবের সদস্যবৃন্দ।

সংবর্ধিত জেলা পরিষদ প্রশাসককে নিয়ে জেলার বিভিন্ন সমস্যা ও সমসাময়িক বিষয় নিয়ে আলোচনা করা হয়, আমাদের মেহেরপুর জেলাকে কিভাবে আরো সমৃদ্ধিশালী ও উন্নয়নের দিকে এগিয়ে নেওয়া যায়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন