Home » মেহেরপুরের গাংনীতে লেগুনা মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে; আহত-১

মেহেরপুরের গাংনীতে লেগুনা মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে; আহত-১

কর্তৃক Md. Sohel Rana
499 ভিউস

মেহেরপুরের গাংনীতে সড়ক দূর্ঘটনায় একজন আহত

নিজস্ব প্রতিবেদকঃ
মেহেরপুরের গাংনীতে দ্রুতগামী যাত্রীবাহী লেগুনার সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক শাফিকুল ইসলাম(৩৫) নামের এক ব্যক্তি আহত হয়েছেন। গুরুতর অবস্থায় তাকে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

বুধবার (৯ নভেম্বর-২২) দুপুর ১২টার দিকে মেহেরপুরের গাংনীর গজাড়িয়া হেমায়েতপুর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।
আহত শাফিকুল কুষ্টিয়ার ইবি থানার গোপালপুর গ্রামের মৃত ইয়াজ উদ্দীনের ছেলে।

স্থানীয়রা জানান, লেগুনাটি যাত্রী নিয়ে হাটবোয়ালিয়া বাজারে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে শাফিকুল মোটর সাইকেল নিয়ে আসার সময় মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে আহত হন শাফিকুল। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। তার অবস্থা গুরুতর হওয়ায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

হেমায়েতপুর ক্যাম্প পুলিশের আইসি মাসুদ আলী জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতকে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। দুর্ঘটনা কবলিত লেগুনা ও মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন