Home » মেহেরপুরের গাংনীতে মাটিবাহী শ্যালোইঞ্জিন চালিত ট্রলির চাপায় এক শিশুর মৃত্যু

মেহেরপুরের গাংনীতে মাটিবাহী শ্যালোইঞ্জিন চালিত ট্রলির চাপায় এক শিশুর মৃত্যু

কর্তৃক Md. Sohel Rana
103 ভিউস

মেহেরপুরের গাংনীতে মাটিবাহী শ্যালোইঞ্জিন চালিত ট্রলির চাপায় এক শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: মেহেরপুরের গাংনীতে মাটিবাহী শ্যালো ইঞ্জিন চালিত ট্রলির চাপায় সোহাগ হোসেন (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত সোহাগ গাংনী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের চৌগাছা গ্রামের গোলাম হোসেনের ছেলে।

বৃহস্পতিবার (২৮ মার্চ-২৪) বিকেল ৪টার দিকে এ দূর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, সোহাগ একটি সজনে গাছের পাতা পাড়তে রাস্তা পার হচ্ছিল। এ সময় পিছন দিক থেকে একটি দ্রুতগামী মাটিবাহী ট্রলি তাকে চাপা দিলে। সোহাগ মারাত্মক ভাবে আহত হয়। পথচারীরা সোহাগকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে, কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহ আল মারুফ তাকে মৃত ঘোষনা করেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ট্রলি চাপায় এক শিশুর মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং ট্রলি চালককে আটকের চেষ্টা চলছে। তিনি আরও বলেন, নিহত শিশুর পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন