Home » মেহেরপুরের গাংনীতে দিনে দুপুরে বাড়িতে চুরি

মেহেরপুরের গাংনীতে দিনে দুপুরে বাড়িতে চুরি

কর্তৃক Md. Sohel Rana
590 ভিউস

মেহেরপুরের গাংনীতে দিনে দুপুরে ২টি বাড়িতে চুরি, স্বর্ণালঙ্কারসহ টাকা চুরি, থানায় অভিযোগ

ভ্রাম্যমান প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনী পৌর এলাকার চৌগাছা গ্রামের দুটি বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইটি বাড়ি থেকে ১৫ ভরি স্বর্ণালঙ্কার,৩ লাখ ৩০ হাজার টাকাসহ আনুমানিক ১৬ লাখ টাকার মালামাল চুরি করেছে চােরেরা।

বৃহস্পতিবার (১০নভেম্বর-২২)  দিন-দুপুরে চৌগাছা গ্রামের তাইজুল হকের মেয়ে রােজিফা খাতুন ও রােজিফার ছােট ভাই গাংনী সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারি শিক্ষক আক্তারুজ্জামানের বাড়িতে চুরির ঘটনা ঘটে। রােজিফা গাংনী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের একজন স্টাফ। এবং তার ছােট ভাই আক্তারুজ্জামান একজন শিক্ষক। চাকরীর সুবাদে দুই গৃহকর্তাসহ পরিবারের সকল সদস্যরা ছিলেন বাড়ির বাইরে। এ সুযােগে চােরেরা ফাঁকা বাড়ি পেয়ে চুরি করতে সক্ষম হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে।

বাড়ির মালিক রোজিফা খাতুন জানান, চাকরীর সুবাদে আমি ছিলাম কর্মস্থলে এবং চাকরীর সুবাদে আমার স্বামীও নাটোরে ছিলেন। এছাড়াও পাশে আমার ছােট ভাইয়ের বাড়ি। ওই বাড়িতেও কেউ ছিলােনা। এ সুযােগে চােরেরা দুটি বাড়ির ভিতর প্রবেশ করে ঘরের তালা ভেঙ্গে ১৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ১ লাখ ৮০ হাজার টাকাসহ আনুমানিক ১৬ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। এদিকে,খবর পেয়ে গাংনী থানা পুলিশের একটিদল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয়রা জানান, চৌগাছা গ্রামে কয়েকজন মাদকাসক্ত যুবক রয়েছে। মাদকাসক্ত ওই সব যুবকরাই এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় গৃহকর্তাদের পক্ষ থেকে গাংনী থানায় একটি অভিযােগ দেয়া হয়েছে। গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি ) আব্দুর রাজ্জাক জানান, ঘটনা কে বা কারা ঘটিয়েছে। তা সনাক্ত ও আটক করতে পুলিশি তৎপরতা রয়েছে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন