Home » মুুজিবনগর স্মৃতিসৌধে প্রধান বিচারপতি পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন

মুুজিবনগর স্মৃতিসৌধে প্রধান বিচারপতি পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
356 ভিউস

মুুজিবনগর প্রতিনিধিঃ
বাংলাদেশের প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন এবং স্মৃতিসৌধ চত্বরে একটি সফেদা চারা রোপণ করেন।
এ সময় তিনি বাংলাদেশের প্রথম রাজধানী মুক্তিযুদ্ধের সূতিকাগার মেহেরপুর জেলার ঐতিহাসিক মুুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্স এর বিভিন্ন স্থাপনা পরিদর্শন করেন। বাংলাদেশের প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী মঙ্গলবার (১১ এপ্রিল) সকাল সাড়ে ৯ টার সময় মেহেরপুর জজকোর্ট চত্তরে বিচারপ্রার্থীদের জন্য প্রায় ৫০ লক্ষ টাকা ব্যায়ে নির্মাণাধীন “ন্যায় কুঞ্জে”র ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে দুপুর ১২টার দিকে মুুজিবনগর পৌছালে উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় তিনি মুুজিবনগর স্মৃতি কমপ্লেক্সে অবস্থিত স্মৃতি সৌধে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
তিনি স্মৃতিসৌধ চত্বরে একটি সফেদার চারা রোপন করেন।
পরে তিনি মুক্তিযুদ্ধের বিভিন্ন স্হাপনা ঘুরে-ঘুরে দেখেন এ সময় তার সাথে ছিলেন সুপ্রিম কোর্টের রেজিস্টার মোঃ সাইফুর রহমান, হাই কোর্ট বিচার বিভাগের রেজিস্টার এস কে এম তোফায়েল হাসান , মেহেরপুর জেলা ও দায়রা জজ মোঃ শহিদুল্লাহ, জেলা প্রশাসক আজিজুল ইসলাম, পুলিশ সুপার রাফিউল আলম,মেহেরপুর জজ কোর্টের পিপি পল্লব ভট্টাচার্য,মেহেরপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট ইয়ারুল ইসলাম, মেহেরপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক খ ম ইমতিয়াজ বিন হারূন জুয়েল ,মুুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস, মুুজিবনগর থানা অফিসার ইনচার্জ (ওসি)মেহেদী রাসেলসহ অন্যান্যরা উপস্হিত ছিলেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন