Home » মুজিবনগরে ১০০বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

মুজিবনগরে ১০০বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

কর্তৃক Md. Sohel Rana
499 ভিউস

মুজিবনগরে ১০০বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

মুজিবনগর প্রতিনিধিঃ মেহেরপুরের মুজিবনগর উপজেলার জয়পুর মাঠ থেকে ১শ বোতল ফেন্সিডিল সহ ইবসান আলী (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে  মুজিবনগর থানা  পুলিশ।

শনিবার (১২নভেম্বর-২২) দিকে মুজিবনগর উপজেলার জয়পুর মাঠ থেকে ফেন্সিডিল সহ ইবসান আলীকে আটক করা হয়। আটক ইনসান আলী জয়পুর গ্রামের আব্দুল বিশ্বাসের ছেলে।

পুলিশ জানায়,  মুজিবনগর থানা পুলিশের একটি দল এসআই মোঃ সাহেব আলীর নেতৃত্বে জয়পুর মাঠে অবৈধ মাদকদ্রব্য ক্রয়- বিক্রয় সংবাদের ভিত্তিতে  অভিযান চালায়। এ সময় ইবসান আলীকে পুলিশ আটক করে এবং পুলিশের উপস্থিতি টের পেয়ে ফেন্সিডিলের মালিক মোঃ ইয়াসিন আলী পালিয়ে যায়।  পরে এসআই (নিঃ)মোঃ সাহেব আলী উপস্থিত সাক্ষীদের সম্মুখে ইবসান আলীকে  ১০০(একশত)বোতল ফেনসিডিলসহ নিজ হেফাজতে নেয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে জব্দ তালিকা প্রস্তুত করে ও ধৃত আসামি ও জব্দকৃত আলামত সহ থানায় নিয়ে আসা হয়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন