Home » মুজিবনগরে সড়ক দূর্ঘটনায় শ্রমিক নিহত-১

মুজিবনগরে সড়ক দূর্ঘটনায় শ্রমিক নিহত-১

কর্তৃক Md. Sohel Rana
240 ভিউস

মেহেরপুর মুজিবনগরে মোটরসাইকেলের ধাক্কায় শ্রমিক নিহত

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার বল্লভপুরের রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় ইন্নাল জোয়ার্দার (৪৮) নামের এক শ্রমিক নিহত হয়েছে।

সোমবার (৪মার্চ-২৪) দুপুরের দিকে বল্লভপুর গ্রামের কেদারগঞ্জ দর্শনা সড়কের বল্লভপুর সিনেমা হল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইন্নাল জোয়ার্দার রামনগর গ্রামের নবিছদ্দিনের ছেলে। তিনি জৈনক সনির বালুগাদায় শ্রমিকের কাজ করতেন।

স্থানীয়রা জানান, বল্লভপুর গ্রামের জৈনক সনির বালুগাদায় কাজ শেষে রাস্তার ওপারে দাড়িয়ে মোবাইল ফোনে কথা বলছিলেন। কথা শেষ করে রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা (হোন্ডা- ১১০ সিসির মোটরসাইকেল যার রেজিস্ট্রেশন নং কুষ্টিয়া-হ- ১৪-৫৩৭৪) ওরিয়ন ঔষধ কোম্পানির (এমআর) শাহরিয়ারের মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ইন্নাল জোয়ার্দার এবং গুরুত্বর আহত হয়।

হান্নালকে উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার করেন। মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়ার কিছুক্ষণের মধ্যে তার মৃত্যু হয়।

মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সের হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে আনা হয় অবস্থা আশঙ্কা জনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে মেহেরপুর সদর হাসপাতালে রেফার করা হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে মুজিবনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) উজ্জ্বল দত্ত জানান, ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। মৃত ব্যক্তির পরিবারে পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে। দুর্ঘটনা ঘটানো মোটরসাইকেলটি বর্তমানে মুজিবনগর  থানা হেফাজতে আছে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন