Home » মুজিবনগরের দারিয়াপুর ফুটবল টুর্নামেন্টে বাদিয়াপাড়া মহব্বতপুর একাদশ বিজয়ী

মুজিবনগরের দারিয়াপুর ফুটবল টুর্নামেন্টে বাদিয়াপাড়া মহব্বতপুর একাদশ বিজয়ী

কর্তৃক Md. Sohel Rana
395 ভিউস

মুজিবনগরের দারিয়াপুর ফুটবল টুর্নামেন্টে বাদিয়াপাড়া মহব্বতপুর একাদশ বিজয়ী, বিজয়ী দল ৬০হাজার টাকা ও রানার্সআপ দলকে ৪০হাজার টাকা প্রদান।

খাইরুল বাসার; মুজিবনগর প্রতিনিধিঃ মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার দারিয়াপুরে ফুটবল টুর্নামেন্টে বাদিয়াপাড়া মহব্বতপুর একাদশ বিজয়ী

শুক্রবার (১৮নভেম্বর২০২২) বিকাল ৪টার সময় মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার দারিয়াপুর ফুটবল খেলার মাঠে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

দারিয়াপুর গ্রাম বাসীর আয়োজনে দারিয়াপুর খেলার মাঠে মেহেরপুর জেলার গাংনী উপজেলার বাদিয়াপাড়া মহব্বতপুর একাদশ ও গাংনী উপজেলার গরিবপুর একাদশের মধ্যে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
টুর্নামেন্টে নির্ধারিত সময়ে খেলাটি ০-০ গোলে ড্র হলে, পরে ট্রাইবেকারে বাদিয়াপাড়া মহব্বতপুর একাদশ ৩-১ গোলে গরিবপুর একাদশকে পরাজিত করে। বিজয়ী দলের গোল কিপার আল-আমিন ম্যান-অপ-দি ম্যাচ নির্বাচিত হন। দারিয়াপুর ফুটবল খেলার মাঠে ফুটবল টুর্নামেন্ট কমিটির সভাপতি কামরুল হাসান চান্দুর সভাপতিত্বে উপস্থিত থেকে খেলা উদ্বোধন করেন- দারিয়াপুরের কৃতি সন্তান খুলনা বিভাগীয় সহকারী কমিশনার আব্দুর রশিদ, মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস, মুজিবনগর থানা ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী রাসেল, মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, দারিয়াপুর ইউপি চেয়ারম্যান এসএম মাহবুবুর রহমান রবি, মোনাখালী ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান মাফিজ, টুর্নামেন্টের কমিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ও মিন্টুসহ হাজারও দর্শকবৃন্দ সেখানে উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন। খেলা শেষে বিজয়ী দলকে ৬০হাজার টাকা ও রানার্স আপ দলকে ৪০হাজার টাকা নগদ ও উভয়কেই ট্রফি প্রদান করা হয়। খেলাটি পরিচালনা করনে মেহেদী হাসান নয়ন। তাকে সহযোগিতা করেন জাকির ও সাবান মাহমুদ।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন