Home » মুজিবনগরের আনন্দবাস গ্রামে স্ত্রী হত্যায় স্বামী গ্রেফতার

মুজিবনগরের আনন্দবাস গ্রামে স্ত্রী হত্যায় স্বামী গ্রেফতার

কর্তৃক Md. Sohel Rana
348 ভিউস

মুজিবনগরের আনন্দবাস গ্রামে স্ত্রী হত্যায় স্বামী গ্রেফতার

মেহেরপুর প্রতিনিধিঃ
স্বামীর কাঠের বালিটের (দেশীয় অস্ত্র ধারালো করণ কাঠ) আঘাতে রিতা খাতুন (৩০) নামের এক গৃহবধূর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটেছে। শুক্রবার রাতে ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু ঘটে। রিতা খাতুন মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের জাকারুল ইসলামের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত রোববার (১লা জানুয়ারী) রাতে পারিবারিক কলহের জের ধরে জাকিরুল বালিট দিয়ে তার স্ত্রী রিতা খাতুনের মাথায় আঘাত করে। এ সময় পরিবারের লোকজন তাকে প্রথমে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাতেই রিতা খাতুনের মরদেহ বাড়িতে আনা হয়।

মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি রাসেল জানান, রিতার মায়ের পক্ষ থেকে জাকারুল ইসলামের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-৩, তারিখ: ০৭/০১/২৩। রিতা খাতুনের স্বামী জাকারুলকে গ্রেপ্তার করা হয়েছে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন