Home » মালয়েশিয়ার বিল্ডিং থেকে পড়ে প্রবাসী সােহেল রানার মৃত্যু

মালয়েশিয়ার বিল্ডিং থেকে পড়ে প্রবাসী সােহেল রানার মৃত্যু

কর্তৃক Md. Sohel Rana
530 ভিউস
  • মালয়েশিয়ার বিল্ডিং থেকে পড়ে প্রবাসী সােহেল রানার মৃত্যু

মেহেরপুর প্রতিনিধিঃ পরিবারের ভাগ্য বদলানোর জন্য ১৭বছর আগে পরিবার ও দেশের মায়া ত্যাগ করে কর্মের তাগিদে মালয়েশিয়ায় গিয়েছিলেন যুবক সােহেল রানা (৩৭)।

সােহেলের স্বপ্ন ছিল পাঁকা ঘর তৈরী করে স্ত্রী-সন্তান নিয়ে সুখে দিন কাটাবাে। প্রবাস থেকে পাঠানাে টাকা দিয়ে তার ঘর নির্মাণও হয়েছে। কিন্তু নিয়তির লিলা-খেলায় প্রবাসে তার আকস্মিক মৃত্যু হয়। তার সখের পাঁকা ঘরটি পড়ে থাকবে চিরকাল। কিন্তু সে তৈরী ঘরে আর ঘুমানাে হলো না সােহেলের। সৃষ্টিকর্তার ডাকে সাড়া দিয়ে চলে গেল মালয়েশিয়া প্রবাসী সোহেল, এখন থাকতে হবে সাড়ে ৩হাত জায়গায়। হতভাগা সােহেল মেহেরপুর জেলার গাংনী উপজেলার ধানখােলা গ্রামের মাঝেরপাড়ার আমজাদ হােসেনের ছেলে।

গত মঙ্গলবার (২৭ডিসেম্বর-২২) বাংলাদেশ সময় দুপুরে মালয়েশিয়ার একটি বিল্ডিংয়ে কাজ করার সময় বিল্ডিং থেকে পড়ে সােহেল মারা যান। ২কন্যা সন্তানের জনক, সােহেলের মরদেহ প্রবাস থেকে দেশে নেয়ার প্রক্রিয়া চলছে বলে জানায় তার পরিবার। ৬ভাই ও ৩বােনের মধ্য ছিলেন সােহেল মেজাে। তার বড় ভাই আব্দুল আলীম ৫বছর আগে কর্মের তাগিদে মালয়েশিয়ায় রয়েছে। স্বামীর মৃত্যুর খবরে স্ত্রী জেসমিন খাতুন এখন পাগল প্রায়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন