Home » ভৈরব মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বই বিতরণ উৎসব-২০২৩

ভৈরব মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বই বিতরণ উৎসব-২০২৩

কর্তৃক Md. Sohel Rana
526 ভিউস
  • ভৈরব মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বই বিতরণ উৎসব
  • ২০২৩সালের ক্যালেন্ডার বিতরণ
  • ২০২২সালে শতভাগ ফলাফল অর্জন, জিপিএ-৫, ১১জন।

-এম. সোহেল রানা; মেহেরপুরঃ মেহেরপুরে ভৈরব মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বই বিতরণ উৎসব-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার(১জানুয়ারি-২৩) সকাল ১১টার সময় মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের উজলপুরস্থ ভৈরব মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে বই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতির বক্তব্য প্রদান

বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণি হতে ৯ম শ্রেণি পর্যন্ত সকল শিক্ষার্থীদের হাতে বই তুলে দিতে পেরে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন প্রতিষ্ঠানের স্কুল ম্যানেজিং কমিটি (এসএমসি)’র সভাপতি ও প্রতিষ্ঠান প্রধান শিক্ষক। সারা বাংলাদেশে একযোগে প্রতি বছরের ন্যায় এ বছরেও ১ম মাসের ১ম তারিখেই বই পেয়ে শিক্ষার্থীরাও ভীষণ খুশি। ভৈরব মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বই বিতরণ উৎসব-২০২৩ অনুষ্ঠানে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, নাজমা সালেহীনের উপস্থিতিতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- অত্র প্রতিষ্ঠানের স্কুল ম্যানেজিং কমিটি(এসএমসি)’র সভাপতি- মোঃ মফিজুর রহমান ভদ্র। উপস্থিত ছিলেন- পিটিএ কমিটি, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য ও অভিভাবকবৃন্দ।

সভাপতি, শিক্ষক, অভিভাবকগণকে ক্যালেন্ডার প্রদান

আরোও উপস্থিত ছিলেন- শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক, দিলারা পারভীন, মোঃ ইয়ারুল ইসলাম, মোঃ হাবিবুর রহমান, মোঃ নাদিমুল হক, মোঃ নাহারুল ইসলাম, মোঃ বাবুল হোসেন, শরিফা ইয়াসমিন, মোঃ আসাদুল ইসলাম, মোঃ রফিকুল ইসলাম, আসিফ আঞ্জুম, মোঃ আমজাদ হোসেন প্রমূখ। শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক নাজমা সালেহীন বক্তব্যের এক পর্যায়ে বলেন- আমাদের শিক্ষা প্রতিষ্ঠান ১৯৯৫ সালে প্রতিষ্ঠা হয়েছিলো তিনটা লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে- নারী শিক্ষা, বাল্য বিবাহ রোধ, সমাজ উন্নয়ন। সেই তিনটা লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে আমরা এগিয়ে চলেছি। সেই লক্ষ্য ও উদ্দেশ্য উন্নয়ের ধারাবাহিকতায় বিদ্যালয়ের সকল শিক্ষকদের কঠোর পরিশ্রম ও আন্তরিকতার মাধ্যমে শিক্ষার্থীদের স্বদিচ্ছা ও কঠোর অনুশীলনের মধ্য দিয়ে সম্ভব হয়েছে ২০০৮, ২০১৪, ২০১৯, ২০২০ ও ২০২২সালে সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি)তে শতভাগ ফলাফল এবং জিপিএ-৫ পেয়ে সক্ষমতা অর্জন করতে।

সকল শিক্ষার্থীদের বই ও ২০২৩ সালের ক্যালেন্ডার প্রদান

ভৈরব মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বই বিতরণ উৎসবে এ বছরে বিদ্যালয় কর্তৃপক্ষ ম্যানেজিং কমিটির সকল সদস্যবৃন্দ, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীসহ সকল শিক্ষার্থীদের ১টি করে ২০২৩সালের ক্যালেন্ডার হাতে তুলে দেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন