Home » বীর মুক্তিযোদ্ধা মরহুম ছহিউদ্দিন বিশ্বাস স্মরণে শীতবস্ত্র বিতরণ ও দোয়া মাহফিল

বীর মুক্তিযোদ্ধা মরহুম ছহিউদ্দিন বিশ্বাস স্মরণে শীতবস্ত্র বিতরণ ও দোয়া মাহফিল

কর্তৃক Md. Sohel Rana
368 ভিউস

মরহুম ছহিউদ্দিন বিশ্বাস স্মরণে শীতবস্ত্র বিতরণ ও দোয়া মাহফিল

মেহেরপুর প্রতিনিধিঃ
প্রয়াত সংসদ সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি’র পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম ছহিউদ্দিন বিশ্বাস স্মরণে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২জানুয়ারি-২৩) বিকেলে মেহেরপুর সদর উপজেলার সুবিদপুর গ্রামে শীতবস্ত্র বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সুবিদপুর গ্রামের আওয়ামী লীগ নেতা মিকাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সৈয়দ সরফরাজ হোসেন মৃদুল।

সাবেক ছাত্রনেতা বকুল হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় ও মেহেরপুর শহর যুবলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মেহেরপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, শহর যুবলীগের সভাপতি শেখ কামাল, মেহেরপুর জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান হিরন প্রমূখ।

এর আগে সেখানে প্রয়াত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ছহিউদ্দিন বিশ্বাস স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং পরে সেখানে তার আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন, সাইফুল ইসলাম, আলাউদ্দিন, নাসির হোসেনসহ আরও রাজনৈতিক নেতৃবৃন্দ। এ সময় প্রায় তিন শতাধিক লোকের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন