Home » বারাদী ক্যাম্প পুলিশের বিশেষ অভিযানে ১৯পিচ ইয়াবাসহ দুই যুবক আটক

বারাদী ক্যাম্প পুলিশের বিশেষ অভিযানে ১৯পিচ ইয়াবাসহ দুই যুবক আটক

কর্তৃক Md. Sohel Rana
475 ভিউস

বারাদী ক্যাম্প পুলিশের বিশেষ অভিযানে ইয়াবাসহ যুবক আটক

-ভ্রাম্যমাণ প্রতিনিধি; মোঃ ইউনুস আলীঃ
মেহেরপুর সদর উপজেলার বারাদী ক্যাম্প পুলিশের বিশেষ অভিযানে ১৯পিচ ইয়াবাসহ দু’জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো- মেহেরপুর সদরের পাটাপোকা গ্রামের আবু শামার ছেলে আনোয়ার (৩৮) ও কলনী বর্শিবাড়ীয়া গ্রামের খালেকের ছেলে টিটু (২৪)।

রবিবার (১জানুয়ারি-২২) বিকেল আনুমানিক সাড়ে ৪টার দিকে বারাদী পুলিশ ক্যাম্পের এএসআই সিদ্দিক ও এএসআই শাখাওয়াত হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালায়। অভিযান চালিয়ে সিংহাটি গ্রামের পশ্চিম পাড়া থেকে একটি ডিসকভার মোটরসাইকেলসহ তাদের আটক করেন। এএসআই সিদ্দিক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযানে নামি, অভিযান চালিয়ে সদরের সিংহাটি পশ্চিম পাড়া থেকে সন্দেহভাজন দু’জনের মোটরসাইকেলের গতি রোধ করি। পরে তল্লাশি চালিয়ে আনোয়ারের কাছ থেকে ১০পিচ ও মোটরসাইকেলের সিটের নিচ থেকে ৯পিচ ইয়াবা উদ্ধার করি। তিনি আরও জানান, আনোয়ার একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী।মোটরসাইকেলসহ তাদের আটক করে ক্যাম্পে আনা হয়। পরে তাদের মেহেরপুর সদর থানায় পাঠানো হয়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন