Home » পিরোজপুর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২২ রফিকুল সভাপতি ও সম্পাদক শফিকুল

পিরোজপুর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২২ রফিকুল সভাপতি ও সম্পাদক শফিকুল

কর্তৃক Md. Sohel Rana
484 ভিউস

পিরোজপুর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২২ রফিকুল সভাপতি ও সম্পাদক শফিকুল, ৭১সদস্য বিশিষ্ট কমিটি গঠণ

মোঃ ইউনুস আলী; ভ্রাম্যমান প্রতিনিধিঃ বাংলাদেশ আ’লীগের পিরোজপুর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৯নভেম্বর-২০২২) পিরোজপুর ইউনিয়ন শাখার সহ-সভাপতি মোঃ আশাদুজ্জামানের সভাপতিত্বে পিরোজপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামীলীগের পিরোজপুর ইউনিয়ন শাখায় ৭১সদস্য বিশিষ্ট কমিটি গঠণ করা হয়। কমিটির সকল সদস্য ও কমিটি গঠণের বিচারকদের সর্বসম্মতিক্রমে সভাপতি মোঃ রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম মাস্টারকে মনোনিত করেছে।

বাংলাদেশ আ’লীগের পিরোজপুর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ এর প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- আলহাজ্ব মোঃ আব্দুস সামাদ বাবলু বিশ্বাস সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, মেহেরপুর জেলা শাখা ও চেয়ারম্যান, পিরোজপুর ইউনিয়ন পরিষদ, মেহেরপুর। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- শামীম আরা হীরা বিশ্বাস সদস্য, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগ ও সদস্য জেলা পরিষদ, মেহেরপুর। বোরহান উদ্দীন আহমেদ সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ, মেহেরপুর সদর উপজেলা শাখা ও চেয়ারম্যান, আমঝুপি ইউনিয়ন পরিষদ, মেহেরপুর। মোঃ মোমিনুল ইসলাম সাধারণ সম্পাদক, বাংলাদেশ মেহেরপুর সদর উপজেলা শাখা ও চেয়ারম্যান, বরাদী ইউনিয়ন পরিষদ, মেহেরপুর।
পিরোজপুর ইউনিয়ন শাখার আয়োজনে বাংলাদেশ আ’লীগের পিরোজপুর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন