Home » নৈরাজ্যের শাসন ছিল বিএনপি’র শাসনামল- জনপ্রশাসন প্রতিমন্ত্রী

নৈরাজ্যের শাসন ছিল বিএনপি’র শাসনামল- জনপ্রশাসন প্রতিমন্ত্রী

কর্তৃক Md. Sohel Rana
427 ভিউস

নৈরাজ্যের শাসন ছিল বিএনপির শাসনামল বললেন- জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন

মেহেরপুর প্রতিনিধি:
মেহেরপুর-১ আসনের এমপি জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন-আজকে আমাদের সমাবেশ হচ্ছে শান্তির সমাবেশ। আপনারা জানেন জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ডিসেম্বর মাসে এবং সেই নির্বাচনকে কেন্দ্র করে যখনই জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হয় বাংলাদেশে তখনই আমরা দেখি সেই স্বাধীনতা বিরোধী শক্তি জামায়াত-বিএনপি জোট অপশক্তি, সন্ত্রাসী সংগঠন সেই সংগঠনগুলো এই নির্বাচনের আগে বিভিন্ন ধরণের ষড়যন্ত্র করে থাকে। আমরা এখনও দেখছি যখন সারা বিশ্ব আজকে এই করোনা যুদ্ধ মোকাবেলা করে, রাশিয়া ইউক্রেন যুদ্ধ মোকাবেলা করে প্রত্যেকেই যখন চেষ্টা করছে ভালভাবে বেঁচে থাকার জন্য বাংলাদেশ যখন বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড উদ্বোধন করছে, যখন সারা বাংলাদেশের মানুষ ভালো আছে, বাংলাদেশ এখন একটি শান্তির জনপদ তৈরী হয়েছে কিন্তু আমরা দেখছি বিভিন্ন জায়গাতে এই অপশক্তি চারিপাশে যেভাবে ষড়যন্ত্র করছে, অপপ্রচার করে বিভিন্ন মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

প্রধান অতিথির বক্তব্য- জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি।

তিনি আরও বলেন- এক সময় নির্বাচন এলেই বিএনপির প্রচার ছিল আওয়ামী লীগের ভোট দিলে বাংলাদেশ হিন্দুস্থান হবে, মসজিদ ভেঙ্গে মন্দির হবে, নারীরা বাইরে বেরোতে পারবে না, মসজিদে মাইক বাজবে না। আজ বিএনপির সেই সমস্ত মিথ্যাচার আজ ভুল প্রমানিত হয়েছে। বিএনপির নীতিই হচ্ছে দুর্নীতি। তারা দুর্নীতিতে তিনবার চ্যাম্পিয়ন হয়েছে। জনগণের অর্থ লুট করতে হাওয়া ভবন হয়েছিল। খাম্বা আছে বিদ্যুৎ নেই, সার তৈল নেই, কৃষকের ফসলের ন্যায্য মূল্য নেই, মানুষের নিরাপত্তা নেই, নারীর স্বাধীনতা নেই, দোকান আছে ব্যবসা নেই, কারখানা আছে বাণিজ্য নেই। এমনই নেই আর নৈরাজ্যের শাসন ছিল বিএনপির শাসনামল।

অতিথি বৃন্দ ও উপস্থিতিদের অংশ

শনিবার (১১ফেব্রুয়ারি-২৩) শামসুজ্জোহা পার্কে আয়োজিত বিএনপি-জামায়াতে নৈরাজ্যে ও সহিংসতার প্রতিবাদে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মখলেছুর রহমান খোকন এর সঞ্চালনায় সমাবেশে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল খালেক, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, সরকারী আইন কর্মকর্তা (পিপি) পল্লব ভট্টাচার্য্য, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইব্রাহিম শাহিন, শহর আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক খ.ম ইমতিয়াজ বিন হারুন জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম, বাগোয়ান ইউপি চেয়ারম্যান আযুব হোসেন, পিরোজপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু, আমদাহ ইউপি চেয়ারম্যান আনারুল ইসলাম, কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, তেতুঁবাড়িয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা, শ্যামপুর ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান, কুতুবপুর ইউপি চেয়ারম্যান সেলিম আহমেদ, মোনাখালি ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম মফিজসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা সমাবেশে উপস্থিত ছিলেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন