Home » নানা কর্মসূচীর মধ্য দিয়ে মেহেরপুর মুক্ত দিবস পালন

নানা কর্মসূচীর মধ্য দিয়ে মেহেরপুর মুক্ত দিবস পালন

কর্তৃক Md. Sohel Rana
1079 ভিউস
  • নানা কর্মসূচীর মধ্য দিয়ে মেহেরপুর মুক্ত দিবস পালন

নিজস্ব প্রতিবেদকঃ নানা আয়োজনের মধ্যে দিয়ে মেহেরপুরে ৬ডিসেম্বর মেহেরপুর মুক্ত দিবস পালিত হচ্ছে। মুক্তিবাহীনির প্রবল প্রতিরোধের মুখে টিকতে না পেরে এ দিন মেহেরপুর জেলা ছেড়ে পালিয়ে যায় পাক হানাদার বাহিনীরা। এ দিন মুক্ত হয় মেহেরপুর। নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালন করা হচ্ছে দিনটি।

মঙ্গলবার (৬ডিসেম্বর-২২) সকাল ১০টার সময় শহরের কলেজ মোড়ে অবস্থিত স্মৃতিসৌধে পুষ্পার্ঘের মধ্য দিয়ে জাতীর শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করে জেলা প্রশাসন, জেলা পরিষদ ও মুক্তিযোদ্ধারা। শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক ড. মুনছুর আলম খান, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. আব্দুস সালাম, মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন মালেকসহ জেলার সরকারী কর্মকর্তা, মুক্তিযোদ্ধা ও সর্বস্তরের মানুষ। পরে সেখান থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা মুক্তিযোদ্ধা ভবনে গিয়ে শেষ হয়।  জেলা মুক্তিযোদ্ধা সংসদে নিজস্ব হলরুমে  আলোচনা সভার সভাপতিত্ব করেন- মেহেরপুর জেলা প্রশাসক ড. মুনসুর আলম খান, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ভার্চুয়াল এর মাধ্যমে বক্তব্য রাখেন, জনপ্রশাসন  মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি সহ বীর মুক্তিযোদ্ধাগণ ।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন