Home » নতুন কুঁড়ির প্রস্ফুটিত ফুল ‘ঈশিতা’

নতুন কুঁড়ির প্রস্ফুটিত ফুল ‘ঈশিতা’

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
515 ভিউস

পরিচিতিটা অভিনেত্রী হলেও তিনি গান নাচেও পারদর্শী। একসময় যাকে নিয়মিত দেখা যেত টেলিভিশনের পর্দায় আজ তার উপস্থিতি কম হলেও জনপ্রিয়তায় ভাটা পড়েনি এতটুকুও। তিনি অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতা।

ঈশিতার বিনোদন জগতে এসেছেন অনেক ছোটবেলায়। শিশুদের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘নতুন কুঁড়ি’তে অংশগ্রহণ করেছিলেন তিনি। তার একের পর এক পারফরম্যান্সে সে বছর জিতে নেন ‘নতুন কুঁড়ি’ তে চ্যাম্পিয়ন ট্রফি। ট্রফির সঙ্গে জিতে নিয়েছেন অগণিত মানুষের ভালোবাসাও। ‘নতুন কুঁড়ি’তে তার অভিনীত ‘ফেলানী’ চরিত্রে তার অসাধারণ অভিনয় দেখে কান্না ধরে রাখতে পারেননি তৎকালীন প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদও। এরপর একে একে নানা কাজে এগিয়ে গেছেন ঈশিতা।

বিনোদন জগতেই ছোট থেকে বড় হওয়া ঈশিতার জনপ্রিয়তা দিন দিন বেড়েই গেছে তার কাজের মাধ্যমে। মিষ্টি চেহারার মেয়ে ঈশিতা তার হাসিতে কাবু করেছেন অনেক তরুণের হৃদয়কেও। অসংখ্য বাংলা নাটকে অভিনয় করা ঈশিতা নাটিকে পা রাখেন ইমদাদুল হক মিলনের রচনায় ও ফখরুল আবেদীনের পরিচালনায় ‘দু’জনে’ নাটক দিয়ে। এরপর আপনাঘর, চক্রবলয়, দেখা, সাদাপাতায় কালো দাগ, দুজনে, তিথি, থাকা না থাকার মাঝখানে, কাগজের গল্প, আমাদের গল্প, পাতা ঝরার দিনসহ অসংখ্য জনপ্রিয় নাটকে কাজ করেছেন ঈশিতা।

অভিনয়ের পাশাপাশি মডেল, গায়িকা, নৃত্যশিল্পী এবং লেখিকা হিসেবেও নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন ঈশিতা। বিশ্ববিখ্যাত বিউটি সোপের ব্র্যান্ড ‘লাক্স’ এরও মডেল হয়েছিলেন তিনি। তা ছাড়া ৭টি গানের অ্যালবাম রিলিজের পাশাপাশি দুটি বই লিখেছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

সংসার এবং সন্তানদের নিয়েই ঈশিতা সাজিয়েছেন তার বর্তমান জীবন। মিডিয়ায় কাজের পাশাপাশি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতাও করছেন জনপ্রিয় এ অভিনেত্রী। তবে ২০১৮ সালে রেদোয়ান রনি’র পরিচালনায় ‘পাতা ঝরার দিন’ নাটকের মধ্য দিয়ে প্রায় চার বছরের বিরতি দিয়ে ফিরেছিলেন ঈশিতা। এই নাটকে অসাধারণ অভিনয়ের মধ্য দিয়ে নতুন করে আবারো আলোচনায় আসেন ঈশিতা।

এখন মাঝে মাঝে একটা দুটো কাজে ঈশিতাকে দেখা গেলেও তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী মিডিয়াতে কাজ করেন খুবই বেছে বেছে। তবে আগামীতে তার ভক্তদের আকাঙ্ক্ষা এবং নিজের অভিনয়ের প্রতি ভালোবাসার কথা চিন্তা করে মাঝেমাঝেই ভিন্নধর্মী কাজ নিয়ে হাজির হবেন ঈশিতা এটাই তার ভক্তদের চাওয়া।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন