Home » দৈনিক দেশ প্রতিদিন পত্রিকার মেহেরপুর প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক ইউনুস,,,,

দৈনিক দেশ প্রতিদিন পত্রিকার মেহেরপুর প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক ইউনুস,,,,

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
1099 ভিউস

নিজস্ব প্রতিনিধি
১৬/০১/২৪

দৈনিক দেশ প্রতিদিন পত্রিকার মেহেরপুর জেলা প্রতিনিধি হিসাবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক ইউনুস আলী । গতকাল রবিবার পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক: আলাউদ্দিন রায়হান রতনের স্বাক্ষরিত নিয়োগপত্র তিনি হাতে পেয়েছেন। দেশের শীর্ষ স্থানীয় পত্রিকাটি ১৪ বছর পারকরে গত ১ জানুয়ারিতে বাজারে আসতে শুরু করেছে ৷ মুক্তিযুদ্ধের চেতনায় এবং জনগণের প্রতি দায়বদ্ধতা থেকে মূল ধারার সাংবাদিকতার অঙ্গীকার নিয়ে প্রকাশিতব্য এ পত্রিকায় এক ঝাঁক তরুণ সংবাদকর্মী ইতোমধ্যে যোগ দিয়েছেন।
সাংবাদিক ইউনুস দৈনিক দেশসেবা পত্রিকায় মেহেরপুর জেলা প্রতিনিধি হিসেবে,এবং মেহেরপুর চিত্র অনলাইন পোর্টাল বারাদি প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন ইতোমধ্যে তিনি দেশসেবা , এবং মেহেরপুর চিত্র অনলাইন পোর্টাল সাংবাদিকতায় সুনাম কুঁড়িয়েছেন। জানতে চাইলে ইউনুস আলী বলেন, নতুন করে চ্যালেঞ্জ নিতে আমি পছন্দ করি। দায়িত্বশীল ভ্রসাংবাদিকতার প্রতি আমি বদ্ধপরিকর । এজন্য সকলের দোয়া ও সহযোগিতা চাচ্ছি ।
মেহেরপুর চিত্র পরিবারের পক্ষ থেকে সাংবাদিক ইউনুস আলী কে প্রাণঢালা শুভেচ্ছা।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন