Home » দেশের কোন ব্যাংকে আর ডলার সঙ্কট থাকবে না আগামী মাস হতে -সালমান এফ রহমান

দেশের কোন ব্যাংকে আর ডলার সঙ্কট থাকবে না আগামী মাস হতে -সালমান এফ রহমান

কর্তৃক Md. Sohel Rana
525 ভিউস

দেশের কোন ব্যাংকে আর ডলার সঙ্কট থাকবে না আগামী মাস হতে -সালমান এফ রহমান

মুজিবনগর প্রতিনিধিঃ
মেহেরপুরের মুজিবনগর উপজেলার কেদারগঞ্জ বাজারে আইএফআইসি ব্যাংকের ১০০তম উপশাখার উদ্বোধন করা হয়েছে।প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা, সংসদ সদস্য সালমান এফ রহমান মেহেরপুরের মুজিবনগর উপজেলার কেদারগঞ্জ বাজারে আইএফআইসি ব্যাংকের ১০০তম উপ-শাখার শুভ উদ্বোধন কালে তিনি একথা বলেন- “দেশের কোন ব্যাংকে ডলার সঙ্কট থাকবে না আগামী মাস হতে”

শনিবার (২৬ নভেম্বার-২২) সকাল সাড়ে ১০টার দিকে মুজিবনগর স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা, সংসদ সদস্য সালমান এফ রহমান তিনি আরো বলেন, রমজান মাসের জন্য প্রয়োজনীয় দ্রব্যও আমদানি করা হবে। তাতে কোন সমস্যা হবে না। তবে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে আন্তর্জাতিক বাজারে সব প্রণ্যের দাম বেড়ে গেছে। তার প্রভাব দেশের অর্থনীতিতেও পড়ছে। টিসিবি ও বিভিন্ন কার্ডের মাধ্যমে প্রায় এক কোটি পরিবারকে বিভিন্নভাবে সহায়তার আওতায় আনা হয়েছে। যার মাধ্যমে সহায়তা পাবেন দেশের সাড়ে ৫ কোটি মানুষ। ফলে রমাজানে কোন দূর্ভোগ থাকবেনা বলে তিনি দাবি করেন।

একই অনুষ্ঠানে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, মেহেরপুর কৃষি প্রধান এলাকা। চারটি ফসল উৎপাদন হয় এ জেলায়। তাই জেলায় ফুড প্রসেসিং কেন্দ্র গড়ে তোলা হবে। যার মাধ্যমে জেলার উৎপাদিত পণ্য বিদেশেও রপ্তানি করা হবে।
সকালে আইএফআইসি ব্যাংকের ১০০তম উপশাখার উদ্বোধনের লক্ষ্যে প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান মেহেরপুরের মুজিবনগরে আসেন সাথে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি।

এ সময় আরোও উপস্থিত ছিলেন- মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান, পুলিশ সুপার রাফিউল আলম, মেহেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ খালেক, মেহেরপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম, গাংনী পৌরসভার মেয়র আহমেদ আলী, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল, মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাসসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও স্থানীয় রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন