Home » দিরাই-শাল্লা উন্নয়ন পরিষদ সিলেট’র কমিটি গঠন

দিরাই-শাল্লা উন্নয়ন পরিষদ সিলেট’র কমিটি গঠন

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
406 ভিউস

সিলেট থেকে মোঃ ইদু খান
দিরাই-শাল্লা উন্নয়ন পরিষদ সিলেট’র পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে ।
শুক্রবার ( ১৩ জানুয়ারি) নগরীর হোটেল পলাশ এর হল রুমে সাধারণ পরিষদের এক সভায় কমিটির নাম ঘোষণা করা হয়। ২ বছর মেয়াদী কমিটির সভাপতি হিসেবে মনোনীত করা হয় অগ্রণী ব্যাংক লিঃ এর প্রাক্তন ডিজিএম মো.আজিজুল হক এবং দিরাই সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা মিহির রঞ্জন দাস কে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়। কার্যনির্বাহী কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সহ-সভাপতি ড.দিদার চৌধুরী, অধ্যক্ষ আব্দুস শহীদ, গুলজার আহমেদ , এ কে এম ছিফাত আলি, মো. গোলাম রাব্বানী, পীযুষ কান্তি তালুকদার। যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ মো. নজরুল ইসলাম, আজাদুর রহমান আজাদ, আতাউর রহমান, রঞ্জন সামন্ত।
সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুল লতিফ, দিলীপ চন্দ্র রায়, সুরঞ্জিত দাস। প্রচার সম্পাদক সঞ্জয় চৌধুরী, দপ্তর সম্পাদক ঋতু রঞ্জন দে, কোষাধ্যক্ষ রুবেল আহমেদ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক বিন আমিন রাসেল, সমাজ কল্যাণ সম্পাদক শফিকুল আলম চৌধুরী টিটু, শিক্ষা সম্পাদক বিপুল তালুকদার, হাওর উন্নয়ন সম্পাদক সুলতান মাহমুদ, কর্মসূচী ও পরিকল্পনা সম্পাদক রাজীব রায়, স্বাস্থ্য সম্পাদক ডা.ফারুক আহমেদ, আইন সম্পাদক সুয়েব আহমেদ চৌধুরী, পাঠাগার সম্পাদক মিজানুর রহমান, ক্রীড়া সম্পাদক মো. আখলাক হোসেন, সংস্কৃতি সম্পাদক স্বর্ণালী মজুমদার, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক মাহবুবুর রহমান সুহেল, কৃষি সম্পাদক অলিউর রহমান চৌধুরী ইমন, শ্রম সম্পাদক রাশেদ তালুকদার , আন্তর্জাতিক সম্পাদক দিদার আহমদ, ধর্ম সম্পাদক আজিজুল ইসলাম হাফিজ, প্রশিক্ষণ সম্পাদক নিক্সন দাস, ছাত্রকল্যাণ সম্পাদক মৃন্ময় দাস ঝুটন, শিল্প ও বানিজ্য সম্পাদক আব্দুল হান্নান, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আনিসুর রহমান মিটু, মানব সম্পদ সম্পাদক নিপু দাস, বন ও পরিবেশ সম্পাদক তোফায়েল আহমেদ, তথ্য ও গবেষনা সম্পাদক খালেদ মিয়া, নাট্য ও বিতর্ক সম্পাদক দীপক অধিকারী। উপ-প্রচার সম্পাদক আশরাফ আহমেদ, উপ-দপ্তর সম্পাদক সোহেইল আহমেদ চৌধুরী, উপ-ধর্ম সম্পাদক তাপস সূত্রধর, উপ-সংস্কৃতি সম্পাদক পল্লবী দাস। কার্যনির্বাহী সদস্য মো. সমুজ মিয়া, গোলাম কিবরিয়া নুনু, এস এম ওয়াহিদুল ইসলাম, বদরুল আলম, সরফ উদ্দিন মিয়া, মো মশাহিদ মিয়া, মো কবির হোসেন।
উল্লেখ্য, নানা ক্ষেত্রে পিছিয়ে পড়া ভাটি জনপদ দিরাই -শাল্লার উন্নয়ন তরান্বিত করার লক্ষ্যে সিলেটে থাকা ঐ অঞ্চলের বিভিন্ন শ্রেণীপেশার মানুষকে নিয়ে যাত্রা শুরু করে ‘দিরাই- শাল্লা উন্নয়ন পরিষদ নামে এই অ-রাজনৈতিক সংগঠনটি। মো আজিজুল হক কে আহব্বায়ক এবং অধ্যক্ষ মিহির রঞ্জন দাশ কে সদস্য সচিব করে ২০২২ সালে নভেম্বর মাসে সংগঠনটির আত্ম প্রকাশ ঘটে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন