Home » তাহিরপুরে গবাদি পশুর পুষ্টিকর খাদ্য বিতরণ

তাহিরপুরে গবাদি পশুর পুষ্টিকর খাদ্য বিতরণ

কর্তৃক Md. Sohel Rana
526 ভিউস

সুনামগঞ্জের  তাহিরপুরে গবাদি পশুর পুষ্টিকর খাদ্য বিতরণ

-শফিকুল ইসলাম স্বাধীন; সুনামগঞ্জ প্রতিনিধিঃ
বাংলাদেশ উক্ত পূর্বঞ্চলী জেলাগুলিতে মারাত্মকভাবে বন্যায় আক্রান্ত ক্ষুদ্র কৃষকদের জন্য জরুরী পশু সম্পাদক সহায়তা প্রকল্প এর গবাদি পশুর পুষ্টিকর দানাদার খাদ্য বিতরণ করা হয়েছে।

রবিবার(২৭নভেম্বর-২২) বেলা ১১ঘটিকায় সুনামগঞ্জ জেলার তাহিরপুরের ৩নং বড়দল দক্ষিণ ইউনিয়নে’র কৃষকদের মধ্যে গবাদিপশুর পুষ্টিকর খাদ্য বিতরণ করা হয়।

৩নং বড়দল দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী এম ইউনুছ আলী ওমরা হজের জন্য সৌদি সফরে থাকায়। ৩নং ওয়ার্ড সদস্য মোঃ আবু মিয়া ভারপ্রাপ্ত দায়িত্বে থাকায়। ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আবু মিয়ার নির্দেশনায় গবাদি-পশুর দানাদার খাদ্য বিতরণ কার্যক্রম শুরু হয়।

তাহিরপুর উপজেলা ফ্যাসিলেটেটর কর্মকর্তা সম্রাট আহামেদ এর উপস্থিতিতে, জরুরী পশু সম্পাদক সহায়তা প্রকল্পের মাঠকর্মীরা’র পরিচালনায় পশুর খাদ্য বিতরণ করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন- ১নং ওয়ার্ড ইউপি সদস্য মাহাবুব আলম, ২নং ওয়ার্ড সদস্য ইয়াকুব হোসেন, ৪নং রুপন আহামেদ, ৫নং ওয়ার্ড সদস্য শামছুল আলম, ৬নং ওয়ার্ড সদস্য জুয়েল আহামেদ, ৭নং ওয়ার্ড সদস্য সামায়ুন কবির, ৮নং ওয়ার্ড সদস্য হারুন মিয়া এবং ১, ২ ও ৩নং ওয়ার্ডের মহিলা সদস্য রাজনা আক্তার সিমা, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের মহিলা সদস্য রহিমা বেগম,৭, ৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা সদস্য রওসানারা বেগম, উদ্যোক্তা জমির উদ্দিন, স্বেচ্ছাসেবক ইকবাল হোসেন প্রমুখ। ৩নং বড়দল দক্ষিণ ইউনিয়নে মোট ২২৩টি পরিবারের মধ্যে দুই বস্তা করে মোট ৪৪৬ বস্তা গবাদি পশুর দানাদার পুষ্টিকর খাদ্য বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন