Home » মেহেরপুর-চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনাতে মেহেরপুরের ৭গরুসহ ২ ব্যবসায়ী নিহত, আহত-২

মেহেরপুর-চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনাতে মেহেরপুরের ৭গরুসহ ২ ব্যবসায়ী নিহত, আহত-২

কর্তৃক m4BfLuMO2yLhlamiz
517 ভিউস

ভ্রাম্যমাণ প্রতিনিধি; মোঃ ইউনুস আলীঃ মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে গরু বোঝায় ট্রাক উল্টে ২ব্যবসায়ীসহ ৭টি গরুর মৃত্যু । আহত হয়েছেন কামাল হোসেন ও মিনারুল নামের আরো দুই ব্যক্তি।

সড়ক দূর্ঘটনায় ৭গরুসহ ২ব্যবসায়ী নিহত, আহত-২

শুক্রবার (৪নভেম্বর-২২) ভোরের দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের চুয়াডাঙ্গার আলোকদিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আশরাফুল হক মেহেররপুর সদর উপজেলার রায়পুর গ্রামের লুৎফর রহমানের ছেলে এবং মনির হোসেন মেহেরপুর শহরের বাস স্ট্যান্ড পাড়ার হারুনুর রশিদের ছেলে। আহত কামাল হোসেন মেহেরপুর সদর উপজেলার রায়পুর গ্রামের নিজাম শেখের ছেলে, মিনারুল ইসলাম মেহেরপুর সদর উপজেলার খন্দকারপাড়ার জহির উদ্দীনের ছেলে। জানা গেছে, শুক্রবার ভোরের দিকে বরিশাল থেকে গরু বোঝায় নিয়ে একটি ট্রাক মেহেরপুরে আসছিল। গরু বোঝাই ট্রাকটি মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আলোকদিয়া নামক স্থানে এসে পৌঁছালে চালক রুপি হেলপার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা মারে। এ সময় মেহেরপুরের দুই গরু ব্যবসায়ীসহ ৭ টি গরুর মৃত্যু হয়। নিহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে এবং আহতদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন