Home » গানিম আল মুহতাহ, যিনি কাতারে’র সর্বকনিষ্ঠ এক উদ্যোক্তা

গানিম আল মুহতাহ, যিনি কাতারে’র সর্বকনিষ্ঠ এক উদ্যোক্তা

কর্তৃক Md. Sohel Rana
704 ভিউস

গানিম আল মুহতাহ, যিনি কাতারে’র সর্বকনিষ্ঠ এক উদ্যোক্তা,ঘারিসা আইসক্রিম প্রতিষ্ঠাতা, কোম্পানির ৬টি শাখা  এবং ৬০জন কর্মী রয়েছেন, ইনস্টাগ্রামে ১ মিলিয়নেরও বেশি ফলোয়ার গানিমের। আশ্চর্যজনকভাবে, গানিম সমগ্র উপসাগরীয় অঞ্চলের সর্বোচ্চ পর্বতশৃঙ্গ জেবেল শামস আরোহণ করেছেন। নির্ভীক, তিনি প্রকাশ্যে মাউন্ট এভারেস্ট আরোহনের তার অভিপ্রায় ব্যক্ত করেছেন।

আন্তর্জাতিক ডেস্কঃ কাতার বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে মরগ্যান ফ্রিম্যান এর সাথে যে যুবকটি’কে দেখা যায় কে তিনি? তিনি হলেন গানিম আল মুহতাহ, যিনি কাতারে’র সর্বকনিষ্ঠ এক উদ্যোক্তা।

তিনি দুই পাবিহীন জন্ম নেয়া প্রতিবন্ধী কিশোর গানিম আল মুফতাহ। কাতারের অধিবাসী সে। তিনি কাতারের সর্বকনিষ্ঠ উদ্যোক্তা, তিনি ঘারিসা আইসক্রিম প্রতিষ্ঠা করেছেন, এটি একটি কোম্পানি যার ৬টি শাখা রয়েছে এবং ৬০জন কর্মী রয়েছেন। গানিম সমগ্র উপসাগরীয় অঞ্চল জুড়ে তার ব্যবসা সম্প্রসারণ এবং ফ্র্যাঞ্চাইজি খুলতে চায়। গানিম ভবিষ্যৎ এ প্যারালিম্পিয়ান হওয়ার আশা আছে। গানিম প্রতিবন্ধী হওয়া সত্ত্বেও, তার প্রিয় খেলা হচ্ছে সাঁতার, স্কুবা ডাইভিং, ফুটবল, হাইকিং এবং স্কেটবোর্ডিংকে । স্কুলে, গানিম তার হাতে জুতা পরে ফুটবল খেলত এবং তার ‘সাধারণ আকারের’ বন্ধুদের সাথে বলের পিছনে তাড়া করত। আশ্চর্যজনকভাবে, গানিম সমগ্র উপসাগরীয় অঞ্চলের সর্বোচ্চ পর্বতশৃঙ্গ জেবেল শামস আরোহণ করেছেন। নির্ভীক, তিনি প্রকাশ্যে মাউন্ট এভারেস্ট আরোহনের তার অভিপ্রায় ব্যক্ত করেছেন। ইনস্টাগ্রামে ১ মিলিয়নেরও বেশি ফলোয়ার আছে গানিম এর। গানিম আল-মুফতাহ কাতারের ভবিষ্যতের প্রধানমন্ত্রী হওয়ার লক্ষ্য নিয়ে বিশ্ববিদ্যালয়ে রাষ্ট্রবিজ্ঞান অধ্যয়ন করার লক্ষ্য রেখেছেন।

মেহেরপুর কাথুলী রোড walton শোরুমে, ওয়ালটনের সকল পণ্য সুলভ মূল্যে বিক্রয় করা হয়। ওয়ালটন ফ্রিজ, ফ্যান, রাইস কুকার, প্রেসার কুকার, সহ অনেক পণ্য পাওয়া যাচ্ছে। যোগাযোগের ঠিকানা, মেহেরপুর কাথুলি রোড, মোবাইল নাম্বার ০১৪০৩২৫৭৭৭০- ০১৩০৫৪২৪৬২০

০ মন্তব্য
0

রিলেটেড পোস্ট

মতামত দিন